ওমানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল লক্ষ্মীপুরের যুবকের

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ মে ১১, ২০২৩ | ৬:২১
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ মে ১১, ২০২৩ | ৬:২১
Link Copied!

ওমানে সড়ক দুর্ঘটনায় মো. আহাদ (৩৭) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় ছিদ্দিক হোসেন (৩২) আরও এক বাংলাদেশি আহত হয়েছেন।

বৃহস্পতিবার স্থানীয় সময় ভোর ৬টার দিকে ওমানের ইবরি জেলার আল ইকরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের বাড়ি লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন গ্রামে। এদের মধ্যে নিহত আহাদ চর ফলকন গ্রামের আব্দুর রশিদের ছেলে ও আহত ছিদ্দিক হোসেন আবু তাহেরের ছেলে। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই।

বিজ্ঞাপন

নিহত আহাদের বাবা আব্দুর রশিদ জানান, আহাদ ও ছিদ্দিক ওমানে রংমিস্ত্রির কাজ করতেন। সকালে রং কেনার জন্য তারা ওমানের আল আকরি থেকে ইবরি শহরে যাচ্ছিলেন। রাস্তা পারাপারের সময় ট্রাফিক সিগন্যালে তাদের ট্যাক্সিকে একটি প্রাইভেটকার চাপা দিলে ঘটনাস্থলে আহাদের মৃত্যু হয়। এ সময় আহত হন ছিদ্দিক।

চর ফলকন ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ইব্রাহিম খলিল দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওমানে বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে মরদেহ দ্রুত দেশে আনার জন্য পরিবার থেকে আকুতি করা হচ্ছে। তারা আহতের চিকিৎসা ও ক্ষতিপূরণের দাবিও করেছেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার