বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মার্চ ১৮, ২০২৩ | ৪:১৩
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মার্চ ১৮, ২০২৩ | ৪:১৩
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ঘাতক বড়ভাইকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম দুলাই মিয়া (২৫) । তিনি ধরমণ্ডল গ্রামের আনোয়ার আলীর ছেলে। ঘাতক ফুল মিয়া সম্পর্কে নিহতের বড়ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুলাই মিয়া ও ফুল মিয়া দুজন আপন ভাই। ফুল মিয়া কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে গ্রামের বিভিন্নজনকে মারধর করত। প্রায়শই নেশাও করত। অনেকেই ছোটভাই দুলাই মিয়ার কাছে বিচার দিত এসব বিষয়ে। শুক্রবার বিকালেও একজনের সঙ্গে খারাপ ব্যবহার করে ফুল মিয়া।

বিজ্ঞাপন

এ নিয়ে ফুল মিয়ার সঙ্গে কথা বলতে গেলে ছোটভাই দুলাই মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। আহতাবস্থায় রাতে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। ঢাকা যাওয়ার পথে সকালে মারা যান দুলাই মিয়া।

এদিকে গতকাল রাতেই ঘাতক ফুল মিয়াকে আটক করে স্থানীয় জনতা। এর পর পুলিশ তাকে থানায় নিয়ে আসে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসিরনগর থানার ওসি হাবিবুল্লাহ সরকার বলেন, বড়ভাই ফুল মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার