নোয়াখালী, ফরিদগঞ্জ ও লক্ষ্মীপুরের বানবাসী মানুষের মাঝে প্রভাতের ত্রাণ সামগ্রী বিতরণ

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ২৬, ২০২৪ | ৮:০২
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ২৬, ২০২৪ | ৮:০২
Link Copied!

নোয়াখালীর বেগমগঞ্জ, লক্ষ্মীপুরের রামগতি ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে চাঁদপুরের একটি অলাভজনক ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থা।

প্রথম ধাপে গত শনিবার (২৪ আগস্ট) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ডে পানিবন্দি হয়ে পড়া শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন স্বেচ্ছাসেবী এই সংগঠনটি। ত্রাণ সামগ্রীর মধ্যে- চিড়া, মুড়ি, গুড়, বিস্কিট, স্যালাইন, প্রয়োজনীয় ঔষধ, স্যানেটারী ন্যাপকিন, গ্যাসলাইট, মোমবাতি, কয়েল, কেক ইত্যাদি পৌঁছে দেয়া হয়। উক্ত বিতরণ কার্যক্রমে প্রভাত ফরিদগঞ্জ শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, প্রভাত হাজীগঞ্জ শাখার সাধারণ সম্পাদক সালাহউদ্দিন সাকিব, চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থার ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক সাজদিদুর রহমান পাটওয়ারী সহ উভয় শাখার প্রায় ১৫ জন স্বেচ্ছাসেবী অংশগ্রহণ করেন।

এছাড়াও রবিবার (২৫ আগস্ট) ২য় ধাপে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার নদী তীরবর্তী পরগাছা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রি বিতরণ করেন চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থা। চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকার সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, ছাত্র সমাজ, বিভিন্ন এলাকার রেমিট্যান্স যোদ্ধাদের সার্বিক ও আর্থিক সহযোগিতায় ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল, মুড়ি, চিনি, বিস্কিট, কেক, সুজি, গুড়ো দুধ, মিনারেল পানি, বাচ্চাদের জামাকাপড়, স্যালাইন, প্রয়োজনীয় ঔষধ, স্যানেটারী ন্যাপকিন, মোমবাতি, গ্যাসলাইট, কয়েল, ফিটকিরি ইত্যাদি। এদিকে সোমবার (২৬ আগস্ট) নোয়াখালীর বেগমগঞ্জ ও চাঁদপুরের ফরিদগঞ্জের বিভিন্ন এলাকায় সংগঠনটির উদ্যোহগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

নদী তীরবর্তী রামগতি উপজেলার অবহেলিত এই এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রমে চাঁদপুর প্রভাত সমাজকল্যাণ সংস্থার সহ সভাপতি জুয়েল হাজী, শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আশেক এলাহী, প্রভাত ফরিদগঞ্জ শাখার সভাপতি জাহাঙ্গীর আলম সহ উক্ত সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
৫নং গুপ্টি (পূর্ব) ইউনিয়নের আয়োজনে  সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ১৭তম কারামুক্তি উপলক্ষে বিএনপির জনসভা সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক নির্মূল কল্পে হাজীগঞ্জে বিএনপির মত বিনিময় সভা ফরিদগঞ্জে এ.আর.হাই স্কুলের দুই শিক্ষকের পদত্যাগ ফরিদগঞ্জে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনা হাজীগঞ্জে দ্বাদশ গ্রাম ইউনিয়ন বিএনপির মতবিনিময় সভা মুন্সীগঞ্জে লরি চাপায় চাঁদপুরের দুই শিক্ষার্থীর মৃত্যু চাঁদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আলোচনা সভা কচুয়ায় মাছের প্রজেক্ট থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার  ফরিদগঞ্জে এ.আর.হাই স্কুলের দুই শিক্ষকের পদত্যাগের দাবি ফরিদগঞ্জে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনা  কচুয়ায় মাছের প্রজেক্টে মিলল কলেজ ছাত্রের লাশ  মতলব উত্তরে নিবন্ধিত জেলেদের মাঝে গরু বিতরণ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে যুব রেড ক্রিসেন্টের ফুলেল শুভেচছা মুন্সীগঞ্জে লরি চাপায় কচুয়ার দুই শিক্ষার্থীর মৃত্যু শহীদদের স্বপ্ন বাস্তবায়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে : সমন্বয়ক কাদের চাঁদপুরে বিডিআর সদস্যদের চাকুরীতে পূণঃবহালের দাবীতে মানববন্ধন ও স্মরকলিপি প্রদান শিক্ষার্থীদের জন্য মেট্রোরেলের ভাড়া অর্ধেক করার দাবি হাজীগঞ্জে ঘুমন্ত বাবাকে কুপিয়ে খুন করলো ছেলে চাঁদপুর মডেল থানায় ছাত্রদের হট্টোগল: শতাধিক ব্যাক্তির নামে মামলা ফরিদগঞ্জের পাইকপাড়ায় বিএনপির মতবিনিময় সভা