কিশোরগঞ্জের ট্রলারডুবি: স্ত্রী-সন্তানসহ নিখোঁজ কনস্টেবল

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ মার্চ ২৩, ২০২৪ | ১২:৩৩
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ মার্চ ২৩, ২০২৪ | ১২:৩৩
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে ট্রলারডুবিতে ৬ জন নিখোঁজ রয়েছেন। এর মধ্যে ভৈরব হাইওয়ে থানার কনস্টেবল সোহেল রানা, তাঁর স্ত্রী ও দুই সন্তান নিখোঁজ রয়েছেন। উদ্ধার কাজ চলমান থাকলেও এখন পর্যন্ত তাঁদের সন্ধান পাওয়া যায়নি।

তাঁদের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামে। সোহেল রানা ফতেহাবাদ গ্রামের আব্দুল আলিমের ছেলে। তিনি ২০১১ সালে পুলিশ কনস্টেবল পদে চাকরি শুরু করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভৈরব হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল সোহেল রানা (৩৫) তাঁর স্ত্রী মৌসুমী (২৫), মেয়ে মাহমুদা (৭) ও ছেলে রায়সুলকে (৫) নিয়ে ঘুরতে গিয়েছিলেন। চাকরি সূত্রে তিনি পরিবার নিয়ে কিশোরগঞ্জে থাকেন।

বিজ্ঞাপন

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া বলেন, ‘নিখোঁজ পুলিশ কনস্টেবল সোহেলের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে ফতেহাবাদ ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে। আমরা তার বাড়িতে খোঁজ-খবর নিয়েছি। তার পরিবারের সকল সদস্যরা কিশোরগঞ্জে গিয়েছে।’

পুলিশ জানায়, গতকাল শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে মেঘনা নদীর সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে মেঘনা নদীর মাঝে এ দুর্ঘটনা ঘটে। পর্যটকেরা ইফতার করার জন্য ভৈরব থেকে মেঘনা নদীর অপর প্রান্তের কাছাকাছি চরসোনারামপুর চরে যাওয়ার কথা ছিল। চরটি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পড়েছে।

দুর্ঘটনাকবলিত নৌকাটিতে আনুমানিক ২০–২১ জন নারী, পুরুষ ও শিশু ছিল। তাৎক্ষণিক ভৈরব নৌ–পুলিশ স্থানীয় জনগণের সহায়তায় ১৪ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত সুবর্না আক্তার নামে একজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

H/A

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার