বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ

আমান উল্লাহ খান ফারাবী
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২৪ | ১১:১২
আমান উল্লাহ খান ফারাবী
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২৪ | ১১:১২
Link Copied!

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক সাবেক এমপি ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন মোঃ হারুনুর রশিদ।

ত্রাণ বিতরণে তিনি বলেন, বিএনপি ভালো মানুষদের জন্য, সাবেক প্রেসিডেন্ট বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এই দলটি প্রতিষ্ঠিত করেছেন প্রকৃত গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করতে, একে অপরের প্রতি সোহাদ্যপূর্ণ আচরণ করতে, একজনের বিপদে অন্যজন এগিয়ে আসতে, এই দলের কোন কর্মী-নেতা বা সমর্থক যেন অন্যের প্রতি কোন উশৃঙ্খলতা না দেখায় তার জন্যে, মোটকথা এই দলটিই প্রতিষ্ঠিত হয়েছে শুধু ভালো মানুষদের জন্য।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরা এখন বন্যা ও জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের জন্য ত্রাণ বিতরণ করছি। এখন দলের মধ্যে কোন উশৃঙ্খলতা বা হানা হানির সময় না, আপনারা প্রত্যেকে দলের নির্দেশনা মোতাবেক চলবেন। কারণ এ দলটি ভালো মানুদের জন্য। এ সময় তিনি বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া চেয়েছেন।

বিজ্ঞাপন

এ সময় ইউনিয়নের চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের হলরুমে ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি নাজির পাটোয়ারীর সভাপতিত্বে, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মঈন আহমেদ ভূঁইয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা যুবদলের সাবেক সভাপতি নাসির পাটোয়ারী, ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিজান কারী সহ অনেকে। এ সময় উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি সেলিম রাড়ী, বিএনপি নেতা কৃষ্ণ কমল, এম আতিকুর রহমান আতিউর, উপজেলা বিএনপি নেতা আলমগীর পাটোয়ারী, স্বেচ্ছাসেবক দলের নেতা আলী মিদ্দা, শাহ আলম, ১ নং বালিথুবা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাগর মজুমদার মেম্বার, মনির মাস্টার, উপজেলা ছাত্রদলের নেতা মনির আহমেদ, আজিজুর রহমান লিটন, লুৎফুর রহমান মিদ্দা, ৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহবুবুর রহমান, স্বেচ্ছাসেবক দলের নেতা মুকসুদ মুন্সী, ছাত্রদলের নেতা মাকসুদ, মহসিন, জুয়েল সহ ইউনিয়ন বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের অসংখ্য নেতা কর্মী।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার