ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যার আগ মুহূর্তে যুবককে উদ্ধার করল পুলিশ

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মার্চ ৩, ২০২৩ | ৪:২৮
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মার্চ ৩, ২০২৩ | ৪:২৮
Link Copied!

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যার ৬ মিনিট আগে এক যুবককে উদ্ধার করল কক্সবাজার সদর থানা পুলিশ। এ সময় আত্মহত্যার রশি, গিটার ও জন্মদিনের একটি কেক উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাত ৯টায় সামাজিক যোগাযোগমাধ্যমে আত্মহত্যার ঘোষণা দেওয়া একটি ভিডিও নজরে আসে কক্সবাজার জেলা পুলিশের।

এ সময় সদর থানার ওসি মো. রফিকুল ইসলামের নির্দেশে পরিদর্শক (তদন্ত) মো. নাজমুল হুদার নেতৃত্বে একদল পুলিশ গিয়ে সংশ্লিষ্ট হোটেল কক্ষ থেকে তাকে উদ্ধার করে বলে জানায় পুলিশ।

বিজ্ঞাপন

যুবকের নাম মার্সি অরি ডি সোজা (১৯)। তিনি ঢাকার ফার্মগেট এলাকার রাজধানী হাইস্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি তিনদিন আগে কক্সবাজার বেড়াতে এসে একটি হোটেলে উঠেন।

আত্মহত্যার কারণ জানতে চাইলে মার্সি অরি ডি সোজা বলেন, এসএসসি পরীক্ষায় রেজাল্ট খারাপ হয়। যার কারণে আমি ফ্যামিলি থেকে টেককেয়ার পেতাম না। ফ্যামিলি এবং স্টাডি এই দুইটি কারণে আমি আত্মহত্যা করতে চেয়েছিলাম।

ওসি তদন্ত নাজমুল হুদা জানান, ভিডিওতে দেখা যাওয়া বক্স খাটের অংশ চিহ্নিত করে তারা উদ্ধার অভিযানে নামেন। বিভিন্ন আবাসিক রিসোর্ট খোঁজাখুজির এক পর্যায়ে শহরের ‘দি কক্স বীচ রিসোর্ট’ থেকে আত্মহত্যার ৬ মিনিট আগে যুবককে উদ্ধার করতে সক্ষম হন।

বিজ্ঞাপন

তিনি বলেন, যুবকটির অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে যুবককে হস্তান্তর করা হবে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার