গ্রামীণ ব্যাংকের নারীকর্মীকে জিম্মি করে টাকা ছিনতাই

পপুলার বিডিনিউজ রিপোর্ট লেখা
আপডেটঃ মার্চ ২২, ২০২১ | ১১:৪০
পপুলার বিডিনিউজ রিপোর্ট লেখা
আপডেটঃ মার্চ ২২, ২০২১ | ১১:৪০
Link Copied!

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর আলী মার্কেট এলাকায় দিনের বেলায় প্রকাশ্যে গ্রামীণ ব্যাংকের এক নারী মাঠকর্মীকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ৮০ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২২ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার হাওয়া ওই নারীর নাম নূর বেগম। তিনি বাবুগঞ্জ উপজেলার রহমতপুর গ্রামীণ ব্যাংক শাখার মাঠকর্মী।

বিজ্ঞাপন

হাওয়া নূর বেগম জানান, সকালে তিনি উপজেলার চাঁদপাশা ইউনিয়নে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে ঋণগ্রহীতাদের কাছ থেকে মাসিক কিস্তির ৮০ হাজার টাকা সংগ্রহ করেন। এরপর দুপুরে একটি ভ্যানে করে রহমতপুর ব্যাংকে ফিরছিলেন। আলী মার্কেট সংলগ্ন এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেলে করে তিনজন ব্যক্তি এসে তাদের পথরোধ করেন। তাদের হাতে রামদাসহ ধারালো অস্ত্র ছিল। এসময় দুজন ধারালো অস্ত্রের মুখে তাকে জিম্মি করেন। আরেকজনের হাতে থাকা রামদা দিয়ে ভ্যানচালককে আঘাত করার চেষ্টা করেন। একপর্যায়ে তারা তার কাছ থেকে ৮০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন। এসময় ভ্যানে থাকা অন্য যাত্রী চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুটে আসার আগেই তারা মোটরসাইকেলে করে পালিয়ে যান।

বিজ্ঞাপন

 

 

 

 

রহমতপুর গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মুজিবুর রহমান জানান, মাঝে মধ্যে ওই এলাকায় ছিনতাইয়ের খবর পাওয়া যাচ্ছিল। তবে দিনের বেলায় প্রকাশ্যে ছিনতাই ঘটনা ঘটবে, এ আশঙ্কা ছিল না। ছিনতাইয়ের ঘটনাটি বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশকে অবহিত করা হয়ছে।

 

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার