খালি বাসা পেয়ে ফ্রিজের মাংস রান্না করে খেয়ে সব লুটে নিলো চোর

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১১, ২০২৪ | ৬:৪৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১১, ২০২৪ | ৬:৪৭
Link Copied!

চাঁদপুর সদর উপজেলার ৪ নং শাহমাহমুদপুর ইউনিয়নের কুমড়ারডুগী খান বাড়ীর আবুল বাসার খানের খালি বাসা পেয়ে ফ্রিজের মাংস রান্নাবান্না করে খেয়ে সব লুটে নিলো চোরচক্র। ভুক্তভোগী পরিবার থানায় অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

দুপুরে ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে বাসায় ফিরে এমন অবস্থা দেখেন আবুল বাসার দম্পতি।

তিনি দাবী করেন, চোরচক্র ফ্রিজের মাংস, সেমাই ও ভাত রান্নাবান্না করে খেয়ে গেছে। বাসায় সব আসবাবপত্র ভাংচুর করে এলোমেলো রেখে যায়। তার বাবার বাসা থেকে স্বর্ণ দেড় ভরি, টিভি, জামা কাপড়, মাংস, চিনি, চাল, ডাল, পেঁয়াজ, রসুন, বিভিন্ন আসবাবপত্রসহ প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বিজ্ঞাপন

তার মেয়ে জোহরা খান মুক্তা বলেন, মা-বাবা দুজনে ঢাকায় বোন বাসা গেছে। সেখানে ডাক্তার দেখিয়ে বাড়ী ফিরেন। তারা এসে বাসার সব দরজা , তালা ভাঙ্গা দেখতে পায়। বাসায় কেউ না থাকায় তারা রান্নাবান্না করে খেয়ে গেল। তারা ঘওে থাকা মুদি মালামাল ও চালের বস্তা নিতেও ভুল করেনি। এমন কাজ কোন চোরচক্র কখনও করেনি।

আবুল বাসার খানের স্ত্রী আয়শা বেগম বলেন, বাসার স্ট্রীলের আলমারী, ওয়াড্রপ সব ভেঙ্গে নতুন নতুন জামা-কাপড়গুলো পর্যন্ত নিয়ে গেছে।

ইউপি সদস্য শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে দেখতে গিয়েছি। পরিবারের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নিতে পরামর্শ দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার রাত পর্যন্ত চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন ভুক্তভোগী আবুল বাসার খাঁন।

 

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: বিশেষ খবর

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার