চীনে বিএনপি নেতাকর্মীদের মতবিনিময় সভা

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৯, ২০২৪ | ৪:৪৩
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৯, ২০২৪ | ৪:৪৩
Link Copied!

সংগঠনের গতিশীলতা বাড়াতে এবং শক্তিশালী করতে বিএনপির বৃহত্তর চীন শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার চীনের শেনজেন শহরে এ অনুষ্ঠান হয়।

 

দীর্ঘদিন পর বিএনপির ব্যানারে অনুষ্ঠান করতে পেরে খুশি চীন শাখার নেতাকর্মীরা।মো. ওয়ালী উল্লাহর সঞ্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হোসাইন মোহাম্মদ সাখাওয়াত। সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

বিজ্ঞাপন

এ সময় বক্তব্য রাখেন— আসিফ হক রুপু, মাসুদ আহমেদ, শেখ মাহবুবুর রশীদ, মো. রুহুল আমিন, হাসমত আলী মৃধা জেমস এবং মনোয়ার মোহাম্মদ বায়েজিদসহ বিএনপির চীন শাখার  অনেক নেতৃবৃন্দ।

 

মতবিনিময় সভায় বক্তারা ফ্যাসিবাদ ও স্বৈরাচার পতনের নেতৃত্ব দেওয়ার জন্য শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।তারা বলেন, জাতীয়তাবাদী আদর্শই আমাদের শক্তি এবং এই শক্তির জোরেই আমরা সফল হতে পারব। আসুন আমরা সবাই মিলে একযোগে কাজ করি এবং দলের গতিশীলতা বাড়িয়ে একটি শক্তিশালী ভবিষ্যৎ গড়ে তুলি।

বিজ্ঞাপন

 

তারা আরও বলেন, গত ১৭ বছর ধরে চীনে বিএনপির কোনো কমিটি নেই। একটি শক্তিশালী কমিটি গঠনের মাধ্যমে দলের আদর্শিক আন্দোলন প্রবাসে আরও সুদৃঢ় করতে হবে।

মতবিনিময় সভায় ৫০ জনেরও বেশি বিএনপির বৃহত্তর চীন শাখার নেতাকর্মীসহ প্রবাসী বাংলাদেশিরা অংশ নেন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার