চাঁদপুর জেলা বিএনপির সভাপতি মানিককে শোকজ

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২৪ | ২:২৮
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২৪ | ২:২৮
Link Copied!

প্রবাসী একজন সাংবাদিকের অনুরোধে জায়গা-জমির বিরোধের মীমাংসা নিয়ে বিতর্ক সৃষ্টির পর শোকজ করা হয়েছে চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিককে। দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে তাকে শোকজের চিঠি দিয়েছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) রুহুল কবির রিজভী।

রোববার (৮ সেপ্টেম্বর) শোকজের চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত  করেছেন ফরিদ আহমেদ মানিক।

তিনি বলেন, কিছুদিন আগে সাংবাদিক জুলকারনাইন সায়ের খান ফোন করেছিলেন। তিনি অনুরোধ জানিয়েছিলেন যে, তার চাঁদপুরের বাড়ির জায়গা কে বা কারা দখল করছে, বিষয়টি যেন আমি দেখি। আমি তার বাড়িটি চিনি। সেই পথ দিয়ে আমার যাতায়াত ছিল।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, জুলকারনাইনের অনুরোধে আমি আমাদের জেলা বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক কমিশনার শাহজাহানকে ফোন করে বিষয়টি দেখার অনুরোধ জানাই। তারই প্রেক্ষিতে গত শুক্রবার আমার বাড়িতে জুলকারনাইনের চাচা খুরশীদ সাহেবসহ দুই পক্ষ আসে।

বিএনপির এই নেতা বলেন, তাদের কাছ থেকে জানতে পারি, এই জমিগুলো নিয়ে আদালতে মামলা চলমান আছে। তাছাড়া ওইদিন জুমার নামাজের পর আমাদের ছাত্রদলের এক নেতার বাবার জানাজা ছিল। তারই প্রেক্ষিতে আমি উনাদের বলি, আপনার এখন চলে যান। কারণ বাড়ি থেকে জানাজার স্থান দূরে হওয়ায় সেখানে যাওয়ার প্রস্তুতির বিষয় ছিল আমার। কিন্তু খুরশীদ সাহেব জুলকারনাইনকে বলেছেন- আমি নাকি তাকে বাড়ি থেকে বের করে দিয়েছি। তাদের জায়গা নাকি দখল করে নেওয়ার হুমকি দিয়েছি।

এসব বিষয় নিয়ে জুলকারনাইন ফেসবুকে পোস্ট দিয়েছেন জানিয়ে মানিক বলেন- আমি মনে করি, জুলকারনাইন কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে এটা করেননি। তিনি তার চাচার কাছ থেকে ভুল কিছু শোনে এটা করেছেন।

বিজ্ঞাপন

দল আমাকে শোকজ নোটিশ দিয়েছে এটা নিয়ে আমি চিন্তিত নই। কারণ আমি কোনো অন্যায় করিনি। আজকালের মধ্যে শোকজের জবাব দেবো। আশা করছি, দল বিষয়টি বুঝতে পারবে।

 

সং

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার