হাইমচরে জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ 

মোশাররফ হোসেন নয়ন
আপডেটঃ জুলাই ৩১, ২০২৪ | ৪:২৪
মোশাররফ হোসেন নয়ন
আপডেটঃ জুলাই ৩১, ২০২৪ | ৪:২৪
Link Copied!
নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ শ্লোগানে হাইমচর উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে মৎস্য সম্পদ সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
৩১ জুলাই (মঙ্গলবার) সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে মতবিনিময় সভায় উপজেলা মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ এর পরিচালনা ও উপজেলা নির্বাহী অফিসার উম্মে সালমা নাজনীন তৃষার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।
তিনি বলেন, আমরা জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৪ এর স্লোগানকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের মৎস্য সম্পদের কাঙ্খিত উন্নয়ন ঘটিয়ে মাছের উৎপাদন বৃদ্ধি করে ২০৪১ সালে একটি সমৃদ্ধশালী র্স্মাট দেশ গঠনে এগিয়ে যাব। আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সব রকম সহযোগিতা অব্যাহত থাকবে
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা নিরুপম মজুমদার,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ বেগম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা কে এম আব্দুল্লাহ আল মামুন, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো: ইয়াসিন, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, চরভৈরবী ইউপি চেয়ারম্যান ইউসুফ যুবায়ের শিমুল চোকদার।
আরও উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী মৎস্য জীবী লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আবু জাফর, বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম ফকির, উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তার আহমেদ দর্জি, সালাহ উদ্দিন, সাংবাদিক নাজমুল হাসান পলাশ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস