চাঁদপুরে করোনায় আক্রান্ত বেড়ে ৬৭ জন

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৬, ২০২০ | ১০:২২
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৬, ২০২০ | ১০:২২
Link Copied!
#পপুলার বিডিনিউজ রিপোর্ট
  চাঁদপুরে করোনা রিপোর্ট আরও ২ জনের পজেটিভ এসেছে। নতুন দুইজসহ জেলায় এখন আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ৬৭জন। রিপোর্ট এসেছে ৪৩ জনের এর মধ্যে ২জন প্রজেটিভ বাকী ৪১জন নেগেটিভ।
শনিবার (১৬ মে) দুপুরে চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ এসব তথ্য নিশ্চিত করেন।
সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত তথ্যে জানাগেছে, আজকে পর্যন্ত করোনার নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য ঢাকায় রিপোর্ট প্রেরণ করা হয়েছে ১০০৬ জনের। আজকে পাঠানো হয়েছে ২০ জনের। এই পর্যন্ত ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৯৩৪ জনের। পজেটিভ রিপোর্ট ৬১জনের। (৩ জন ঢাকা ও ১ জন লক্ষ্মীপুর থেকে আগত, আইসিসিডিআর থেকে ৩ জনের প্রাপ্ত রিপোর্ট পজেটিভ আসে।) নেগেটিভ রিপোর্ট ৮৭৩ জনের। অপেক্ষমান রিপোর্ট রয়েছে ৭২জনের।
সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ জানান, জেলায় করোনায় আক্রান্তদের মদ্যে এই পর্যন্ত ১৪জন সুস্থ্য হয়েছে। ৪ জনের মৃত্যু হয়েছে। এই পর্যন্ত চিকিৎসা নিয়েছেন ৪৯ জন রোগী। এর মধ্যে চাঁদপুর সরকারি জেনারেল হসপিটালে ৭, ঢাকা রেফার ৪ ও হোম আইসোলেশনে ৩৮জন।
তিনি আরো জানান, জেলায় আইসোলেশনে রোগীর সংখ্যা ৫৭ জন। ছাড়প্রাপ্ত হয়েছেন ৫০জন। বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ৭জন। জেলায় হোম কয়োরেন্টিন থাকা ব্যাক্তির সংখ্যা ৩৬৬৩। ছাড়পত্র ব্যাক্তির সংখ্যা ৩৫৯৯জন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছে ৬৪জন।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার