একসাথে চাঁদপুরে ২৯ ডিবি পুলিশের বদলী

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১০, ২০২০ | ৭:০৯
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১০, ২০২০ | ৭:০৯
Link Copied!

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ২৯ জনকে একযোগে বদলী করা হয়েছে । এর মধ্যে ৬জন এসআই, ৫জন এএসআই ও বাকী ১৮ জন কনষ্টেবল । চাঁদপুর পুলিশ সুপার কার্যালয় সূত্র বিষয়টি (৯জুন )মঙ্গলবার রাতে নিশ্চিত করেছেন ।

হঠাৎ গণহারে বদলীর ঘটনায় চাঁদপুরে পুলিশ বিভাগে আতংক বিরাজ করছে । বিশেষ করে যারা ২ বছরের অধিক সময় একই স্থানে রয়েছেন, কিংবা বছরের পর বছর একই কর্মস্থলে থাকছেন।

জানা গেছে, সরকারি চাকুরী বিধিমালা উপেক্ষা করে চাঁদপুর ডিবি পুলিশে বছরের পর বছর এসব এসআই, এএসআই ও পুলিশ কনষ্টেবলরা পদ আকঁড়ে রেখেছেন । ঘুরে ফিরে এসব পুলিশ অফিসাররা ডিবিতে চাকুরী করেছেন । এতে করে তারা নানা বির্তকের ঘটনায় জড়িয়ে পড়ছেন । অনেকের বিরুদ্ধে নানা অভিযোগও ছিলো । অবশেষে সেই বিতর্কিতদের বদলী করা হলো ।

বিজ্ঞাপন

চাঁদপুর ডিবির ওসি রনজিত কুমার বড়ুয়া বদলীর সত্যতা স্বীকার করেন । তবে এ বিষয়ে আর কোন তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন।

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, চাঁদপুর ডিবি কর্মরত বেশ কজন এসআই, এএসআই ও কনস্টেবলকে বদলী করা হয়েছে । বিশেষ করে যারা ডিবিতে ২ বছরের অধিক সময় রয়েছেন, তাদেরকে বদলী করা হয়েছে । আর যাদের মেয়াদ শেষ হয়েছে , তাদেরকেও বদলী করা হয়েছে । জেলা পুলিশের অন্যান্য দফতর ও থানায় ধারাবাহিকভাবে এই বদলীর প্রক্রিয়া চলবে ।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ