ওমানে প্রেমের জেরে নোয়াখালীর যুবকের আত্মহত্যা

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জানুয়ারি ২১, ২০২৪ | ৫:১৬
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জানুয়ারি ২১, ২০২৪ | ৫:১৬
Link Copied!

ওমানের মাসকাটে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার শাকিল (২৪) নামে এক বাংলাদেশি যুবক আত্মহত্যা করেছেন। প্রেমের জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা নিহতের স্বজনদের।

নিহত সফি উল্যাহ শাকিল উপজেলার বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের করালিয়া এলাকার কাশেম মিয়ার নতুন বাড়ির শহিদ উল্যার ছেলে।

নিহতের ছোট ভাই মো. আবদুল্লাহ বলেন, জীবিকার তাগিদে তার বড় ভাই শাকিল ১১ মাস আগে ওমানের মাসকাট শহরে পাড়ি জমান। সেখানে তিনি ইলেকট্রিক পাইপ ফিটারের কাজ করতেন। শনিবার সকালে মাসকাটে তার থাকার ঘরের পাশে একটি নির্মাণাধীন ভবনে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। পরে তার লাশ উদ্ধার করে ওই দিন সকালে কোম্পানির ফোরম্যান বিষয়টি দেশে ফোনে আমাদের জানান।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, পরিবারের সবার সঙ্গে ওই দিন রাতেও কথা বলেছিলেন। আমরা যতটুকু জেনেছি তিনি দেশে একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। তার সঙ্গে রাগ-অভিমান করে এ আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। এ সময় তিনি শাকিলের মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার