সুবিদপুরের ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হলেন এমরান পাটোয়ারী, সাধারণ সম্পাদক মোহাম্মদ 

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ১৪, ২০২৪ | ৬:৩৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ১৪, ২০২৪ | ৬:৩৪
Link Copied!

ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হলেন মো. এমরান পাটোয়ারী ও সাধারণ সম্পাদক হলেন মোহাম্মদ মোল্লা।

সোমবার (১৪ অক্টোবর) বিকেলে দক্ষিণ সুবিদপুর সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের নাম ঘোষণা করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সমন্বয়ক মোঃ মফিজুল ইসলাম চৌধুরী।

সম্মেলনে মো. মফিজুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে ও ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপির নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে ওই সময় উপস্থিত ছিলেন, ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন মিয়াজী, সাধারণ সম্পাদক আলহাজ্ব ঈমান হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক মোল্লা, যুবদলের আহবায়ক এমরান হোসেন, যুবদল নেতা মামুন বেপারী, স্বেচ্ছাসেবক দলের নেতা জাহিদ ভুঁইয়া, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মনির হোসেন মোল্লাসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ভারতে আছেন থাকবেন রাতেই কুমিল্লা’সহ দশ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস দুই ঈদে ১১ দিন ও দুর্গাপূজায় ছুটি মিলবে দুই দিন ১৫ বছর দেশের সব মানুষ নির্যাতিত ছিল: জামায়াত আমির স্বামীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন মতিয়া চৌধুরী চাঁদপুর কারাগারের সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হালাল উপার্জন অল্প হলেও বরকত থাকে: মিজানুর রহমান আজহারী পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট, ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম চাঁদপুরে ২৬ জেলে আটক: ১৭ জনের একমাসের কারাদণ্ড  ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ সাকিবকে নিয়েই বাংলাদেশের দল ঘোষণা বঙ্গবন্ধুকে জাতির জনক মানা নিয়ে যা বললেন উপদেষ্টা নাহিদ ঢাবি ক্যাম্পাসে হেঁটে হেঁটে গ্রাফিতি দেখলেন ড. ইউনূস সম্পত্তিগত বিরোধ: মতলব উত্তরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত চাঁদপুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা চাঁদপুরে ১৫ দিনে সাপের কামড়ে আহত অর্ধশত, একজনের মৃত্যু  এক দফা দাবিতে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আন্দোলন হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন হাজীগঞ্জে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার ও লাইসেন্স নবায়ন না করায় তিন প্রতিষ্ঠানে জরিমানা হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ দুই জনের মৃত্যু