হাজীগঞ্জ বিএনপি প্রতিষ্ঠাবার্ষিকীতে খালেদা জিয়ার জন্য দোয়া 

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৩, ২০২৪ | ৫:২৯
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৩, ২০২৪ | ৫:২৯
Link Copied!
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে হাজীগঞ্জে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ও বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপিসহ অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে সোমবার (২ সেপ্টেম্বর) বিকালে বিএনপির অস্থায়ী কার্যালয়ে ঘরোয়া পরিবেশে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
একই সময়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও প্রয়াত দলীয় নেতাকর্মীদের মাগফেরাত এবং আহত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক ইঞ্জি. মমিনুল হক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ঘরোয়া পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকীর পালিত হচ্ছে এবং প্রতিষ্ঠাবার্ষিকীর টাকা দিয়ে পানিবন্ধি মানুষের পাশে দাঁড়িয়েছেন। সেজন্য আপনাদেরকে ধন্যবাদ। ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহোদয় নির্দেশনা দিয়েছেন, কোনো প্রকার চাঁদাবাজী ও সন্ত্রাসী কার্যক্রম কিংবা কারো প্রতি জুলুম করা যাবে না। কোনো অবস্থায় আইন হাতে নেওয়া যাবেনা। সুতরাং আপনারা সবাই সতর্ক থাকবেন। কেউ যেন এ ধরনের কাজ করতে না পারে।
তিনি বলেন, দেখা যাচ্ছে ২০/২৫ নেতাকর্মী সুবিধা নিবে। চাঁদাবাজি করবে। কিন্তু আমিসহ লাখ লাখ নেতাকর্মী ভুক্তভোগী হবো। কিন্তু কেন? এই ২০/২৫ লোকের জন্য আমি এবং দল বদনামের শিকার হবে। এগুলো বন্ধ করতে হবে। কেউ যেনো অন্যায়ভাবে ক্ষতিগ্রস্ত না হয়। সে দিকে খেয়াল রাখতে হবে। আপনারা সিরিয়াসলি খেয়াল রাখবেন, কেউ যেন আমাদের নির্বাচনী এরিয়াতে (হাজীগঞ্জ-শাহরাস্তি) কোনো ধরনের অপকর্ম করতে না পারে।
উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ ইমাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম.এ রহিম পাটোয়ারীর উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম.এ নাফের শাহ।
এ সময় উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারন সম্পাদক আনিসুর রহমান কানু, পৌর বিএনপির সহ-সভাপতি আবুল খায়ের মজুমদার, এ্যাড. ওমর ফারুক খাঁন টিটু, মিজানুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভুট্টু, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, সিনিয়র যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সুমন, পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল হোসেন পাটোয়ারী উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল, সদস্য সচিব সাইফুল ইসলাম মিঠু, পৌর আহবায়ক মজিবুর রহমান, উপজেলা মৎস্যজীবি দলের সভাপতি ইমাম হোসেন, উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসেন, সদস্য সচিব জুয়েল রানা তালুকদার, পৌর আহবায়ক আবু ইউসুফ, সদস্য সচিব দ্বীন ইসলাম টগরসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস