ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ৩১, ২০২৪ | ৫:৪৩
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ৩১, ২০২৪ | ৫:৪৩
Link Copied!

ফরিদগঞ্জে রেশমা আক্তার সোমা (২৭) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩১ আগস্ট) সকালে উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের গাব্দেরগাঁও এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রেশমা আক্তার সোমা ওই গ্রামের মুলাম বাড়ির কাতার প্রবাসী রাজনের স্ত্রী। তার ইউসুফ নামে ৭ বছরের এক পুত্র সন্তান রয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় ইউপি সদস্য ইউনুছ পাটওয়ারী জানান, রেশমা আক্তার সোমার স্বামী গত দু’মাস পুর্বে কাতার থেকে দেশে আসেন। এরপর থেকে তাদের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কলহ সৃষ্টি হয়। শুক্রবার (৩০ আগস্ট) রাতে উভয় পরিবারের লোকজন পারিবারিক কলহ মিমাংসার জন্য বৈঠক করে স্বামী-স্ত্রীকে মিলিয়ে দেয়। রাতে স্বামীকে রেখে অন্য রুমে ঘুমাতে যায় সোমা। পরে পরিবারের লোকজন তাকে ডাকতে গেলে দেখে সে সিলিং ফ্যানের সাথে ঝুলে রয়েছে ।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হানিফ সরকার বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আইনি প্রকৃয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
৫নং গুপ্টি (পূর্ব) ইউনিয়নের আয়োজনে  সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ১৭তম কারামুক্তি উপলক্ষে বিএনপির জনসভা সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক নির্মূল কল্পে হাজীগঞ্জে বিএনপির মত বিনিময় সভা ফরিদগঞ্জে এ.আর.হাই স্কুলের দুই শিক্ষকের পদত্যাগ ফরিদগঞ্জে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনা হাজীগঞ্জে দ্বাদশ গ্রাম ইউনিয়ন বিএনপির মতবিনিময় সভা মুন্সীগঞ্জে লরি চাপায় চাঁদপুরের দুই শিক্ষার্থীর মৃত্যু চাঁদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আলোচনা সভা কচুয়ায় মাছের প্রজেক্ট থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার  ফরিদগঞ্জে এ.আর.হাই স্কুলের দুই শিক্ষকের পদত্যাগের দাবি ফরিদগঞ্জে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনা  কচুয়ায় মাছের প্রজেক্টে মিলল কলেজ ছাত্রের লাশ  মতলব উত্তরে নিবন্ধিত জেলেদের মাঝে গরু বিতরণ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে যুব রেড ক্রিসেন্টের ফুলেল শুভেচছা মুন্সীগঞ্জে লরি চাপায় কচুয়ার দুই শিক্ষার্থীর মৃত্যু শহীদদের স্বপ্ন বাস্তবায়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে : সমন্বয়ক কাদের চাঁদপুরে বিডিআর সদস্যদের চাকুরীতে পূণঃবহালের দাবীতে মানববন্ধন ও স্মরকলিপি প্রদান শিক্ষার্থীদের জন্য মেট্রোরেলের ভাড়া অর্ধেক করার দাবি হাজীগঞ্জে ঘুমন্ত বাবাকে কুপিয়ে খুন করলো ছেলে চাঁদপুর মডেল থানায় ছাত্রদের হট্টোগল: শতাধিক ব্যাক্তির নামে মামলা ফরিদগঞ্জের পাইকপাড়ায় বিএনপির মতবিনিময় সভা