ফরিদগঞ্জে লায়ন আল-আমিন ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ 

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ২৭, ২০২৪ | ৫:৫৮
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ আগস্ট ২৭, ২০২৪ | ৫:৫৮
Link Copied!
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় টানা বর্ষণে মারাত্মক জলাবদ্ধতা ও ফরিদগঞ্জের বিভিন্ন স্থানে বন্যা সৃষ্টি হয়েছে, হাজার হাজার মানুষ ঘর বন্ধি, নৌকা করে বিভিন্ন এলাকা থেকে আশ্রয় কেন্দ্র আসছে হাজার হাজার মানুষ। প্রায় ১২ টি কেন্দ্রে ৬ শতাধিক পরিবার  আশ্রয় নিছে।
২৭ আগস্ট মঙ্গলবার বেলা ১২ ঘটিকায় ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন শাহী বাজারে লায়ন আল আমিন ফাউন্ডেশনের উদ্যোগে বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।  এই সময় উপস্থিত ছিলেন তরুন সমাজ সেবক , লায়ন আল-আমিন ফাউন্ডেশনের সভাপতি ও উপজেলা বিএনপির সম্মানিত সদস্য লায়ন আল আমিন, এসময় তিনি বলেন, ফরিদগঞ্জের সকল বিত্তবান ব্যাক্তিদের বন্যাদুর্গত এলাকায় সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানিয়ে তিনি বলেন আমি আমার সামর্থ্য অনুযায়ী ধারাবাহিকতা ভাবে বন্যাদূর্গতদের পাশে দাঁড়াবো। আজকে ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের বন্যাগূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছি,আগামীকাল থেকে উপজেলার  সকল ইউনিয়ন লায়ন আল আমিন ফাউন্ডেশনের পক্ষে থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।
উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডাঃ আবুল কালাম আজাদ, ৭ নং পাইকপাড়া উত্তর ইউনিয়ন বিএনপি সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান ভুঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন ফরহাদ, সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন মিজি, বাংলা কলেজ ছাত্রদলের সহ সভাপতি আবুল কাশেম রিয়াদ, উপজেলা যুবদলের সহ সভাপতি আবুল বাসার সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সর্দারসহ প্রমুখ।
উল্লেখ্য লায়ন আল আমিন ফাউন্ডেশনের পক্ষে ১৫ টি ইউনিয়ন ও পৌরসভার বন্যাদূর্গত পানিবন্ধী ১৭০০  পরিবারের মাঝে ধারাবাহিক ভাবে বিতরণ করা হবে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস