চাঁদপুরে খামারি এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত

মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ জুন ২০, ২০২৪ | ১:৪৩
মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ জুন ২০, ২০২৪ | ১:৪৩
Link Copied!

চাঁদপুর জেলা শৌখিন খামার এসোসিয়েশনের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবারন সারাদিন ব্যাপী চাঁদপুর জেলা শৌখিন খামার এসোসিয়েশনের আয়োজনে আনন্দ আড্ডা আর খেলাধুলার মধ্যে দিয়ে মিলন মেলার সমাপ্তি হয়।

“করবো খামার গড়বো দেশ-বেকারমুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য’কে সামনে রেখে সকালে জেলার আট’টি উপজেলা থেকে শৌখিন খামারীরা চাঁদপুর মোলহেডে একত্রিত হয়।

বিজ্ঞাপন

পরে ট্রলার যোগে নদীপথ পাড়ি দিয়ে চাঁদপুর হরিণা ফেরিঘাটে নোঙ্গর করে। সবাই একযোগে হৈ-হুল্লোড়ের ও নাচ ও গানের মধ্যে দিয়ে নদীপথে যাত্রা সমাপ্তি করে।
হরিণা ফেরিঘাটের নৌ-পুলিশ ফাঁড়ি মাঠে ক্রিকেট, ফুটবল ও হাঁড়ি ভাঙা খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় অংশগ্রহণ করেন বিবাহিত একাদশ বনাম অবিবাহিত একাদশ। ক্রিকেট ও ফুটবল খেলায় অংশ নিয়ে বিবাহিত একাদশ চ্যাম্পিয়ন ও অবিবাহিত একাদশ রানার্সআপ অর্জন করে। পরে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়।

এছাড়াও মিলনমেলায় অংশ নেয়া সকল সদস্যদের মাঝে পুরুষ্কার বিতরন করা হয়। অনুষ্ঠানটি আলোচনা সভার মধ্যে দিয়ে সমাপ্তি হয়।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, গুরুপ মোডারেটর ও জেলা প্রতিনিধি তারেক হোসেন, নাজমুল ইসলাম, হাসান গাজী, সদস্য JB aviary মো আব্দুল মমিন, সজিব, খামারি প্রয়েন্ট থেকে আলাউদ্দিন মল্লিক, মোস্তাক শাহরিয়ার, সাইফুল ইসলাম, আরিফ,শরিফ, সাব্বির প্রমুখ।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনা ভারতে আছেন থাকবেন রাতেই কুমিল্লা’সহ দশ অঞ্চলে ঝড়-বৃষ্টির আভাস দুই ঈদে ১১ দিন ও দুর্গাপূজায় ছুটি মিলবে দুই দিন ১৫ বছর দেশের সব মানুষ নির্যাতিত ছিল: জামায়াত আমির স্বামীর কবরে চিরনিদ্রায় শায়িত হলেন মতিয়া চৌধুরী চাঁদপুর কারাগারের সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু হালাল উপার্জন অল্প হলেও বরকত থাকে: মিজানুর রহমান আজহারী পল্লী বিদ্যুৎ কর্মীদের ব্ল্যাকআউট, ‘কমপ্লিট শাটডাউনের’ আলটিমেটাম চাঁদপুরে ২৬ জেলে আটক: ১৭ জনের একমাসের কারাদণ্ড  ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা প্রকাশ সাকিবকে নিয়েই বাংলাদেশের দল ঘোষণা বঙ্গবন্ধুকে জাতির জনক মানা নিয়ে যা বললেন উপদেষ্টা নাহিদ ঢাবি ক্যাম্পাসে হেঁটে হেঁটে গ্রাফিতি দেখলেন ড. ইউনূস সম্পত্তিগত বিরোধ: মতলব উত্তরে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত চাঁদপুরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা চাঁদপুরে ১৫ দিনে সাপের কামড়ে আহত অর্ধশত, একজনের মৃত্যু  এক দফা দাবিতে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির আন্দোলন হাজীগঞ্জের বড়কুল পুর্ব ইউনিয়ন আইডিয়াল ক্লাব ও পাঠাগারের উপদেষ্টা ও কার্যকরি কমিটি গঠন হাজীগঞ্জে প্লাস্টিকের ব্যাগ ব্যবহার ও লাইসেন্স নবায়ন না করায় তিন প্রতিষ্ঠানে জরিমানা হাজীগঞ্জে গাছ থেকে পড়ে ও পানিতে ডুবে শিশু’সহ দুই জনের মৃত্যু