হাইমচরে নুর হোসেন পাটওয়ারীর পক্ষ থেকে  ঠান্ডা পানি ও শরবত বিতরন

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ২৯, ২০২৪ | ৭:১২
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ এপ্রিল ২৯, ২০২৪ | ৭:১২
Link Copied!
তীব্র তাপদাহে তৃষ্ণার্ত শ্রমজীবী, শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী ও পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ করেন হাইমচর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব নুর হোসেন পাটওয়ারী।
রবিবার ও সোমবার  (২৮ ও ২৯ এপ্রিল) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত  উপজেলা সদরস্থ আলগী বাজারের ৫টি স্পটে এই কার্যক্রম চলে এবং হিট এলার্ট যতদিন অব্যাহত থাকে, ততদিন এই কার্যক্রম ধারাবাহিকভাবে  চলতে থাকবে বলে ঘোষণা দেন নুর হোসেন পাটওয়ারী।
ঠান্ডা পানি ও শরবত পেয়ে শ্রমজীবী ও রিকশাচালকরা বলেন, ‘এই প্রচণ্ড গরমে আমাদের কথা চিন্তা করে নুর হোসেন পাটওয়ারী যেই ঠান্ডা পানি, শরবতের ব্যবস্থা করেছেন এটা আমাদের জন্য অনেক উপকার হয়েছে।
স্কুল শিক্ষার্থী মুনিতাসির বলেন, গরমে ক্লাসে টিকতে না পেরে বের হয়ে এসেছি। অনেক বেশি অস্বস্তি লাগছিলো। এই শরবত খেয়ে অনেক বেশি ভালো লেগেছে। এছাড়া এটা খুবই পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে তৈরি করা হচ্ছে।
উপজেলা চেয়ারম্যান নুর হোসেন বলেন, হাইমচরবাসী যখনই কোন চ্যালেঞ্জের মুখোমুখি হয়, কোন দুর্যোগের সম্মুখীন হয় আমি জনপ্রতিনিধি হিসেবে তাদের পাশে দাঁড়ানোটা আমার দায়িত্বের মধ্যে পড়ে। করোনা মহামারীতে দীর্ঘ ৪৪ দিন মানুষের বাসায় স্বেচ্ছাসেবকের মাধ্যমে খাবার পৌঁছে দিয়েছি। অক্সিজেন সেবা দিয়েছি। সেবা দিতে গিয়ে আমি করোনা আক্রান্ত হয়েছি। তবুও সেবা অব্যাহত রেখেছি।
আজ গরমের কারনে সারাদেশের ন্যায় আমার হাইমচরের মানুষ কষ্ট পাচ্ছে, তাই ব্যক্তি উদ্যোগে আমি এই শরবত খাওয়ানোর কর্মসূচি গ্রহণ করেছি। আলগী বাজারের ৫টি স্পটে এই কার্যক্রম চলছে। মানুষ তৃপ্তি সহকারে শরবত পান করছে এবং জননেত্রী শেখ হাসিনা, ডা দীপু মনি এমপি এবং আমাকে দোয়া করছে।
যতদিন হিট এলার্ট থাকবে এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দোয়াত কলমের প্রার্থীর পক্ষে ৫নং সদর ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ হাজীগঞ্জে সাতজন কোরআনে হাফেজকে পাগড়ী প্রদান স্কুলের টয়লেটে আটকা পড়া শিক্ষার্থীর শ্বাসরুদ্ধকর ৬ ঘণ্টা! সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু দাম বেশি হলেও অ্যাপসে ধান বিক্রিতে অনীহা চাঁদপুরের কৃষকদের: সরকারিভাবে পূরণ হচ্ছে না লক্ষ্যমাত্রা লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার প্রদান চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ এর কার্যক্রম শুরু ডাকাতিয়া নদীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে হাজীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু ২০৫০ সালের মধ্যে ৫ বছর বাড়বে গড় আয়ু যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী এক ডিমের দাম ১৪ টাকা, চড়া মাছ, মুরগি ও সবজির দাম মতলব উত্তরে ‘ভারত’ থেকে ঢুকছে রাসেল ভাইপার: ধানকাটা বন্ধ মেঘনায় জব্দ নিষিদ্ধ বিভিন্ন জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট ফরিদগঞ্জে স্ত্রীর যৌতুক মামলা, স্বামীর আত্মহনন হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার আবার তাপপ্রবাহ কেন বাড়ল, জানাল আবহাওয়া অফিস