বেইলি রোডে আগুনে নিহত তিন সন্তান ও স্বামী-স্ত্রীর পাশাপাশি দাফন

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ মার্চ ১, ২০২৪ | ৭:০৫
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ মার্চ ১, ২০২৪ | ৭:০৫
Link Copied!

ঢাকার বেইলি রোডের ভবনে আগুনে নিহত ব্রাহ্মণবাড়িয়ার পাঁচজনকে পাশাপাশি কবরে দাফন করা হয়েছে। শুক্রবার (১ মার্চ) বিকেলে জানাজা শেষে সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের খন্দকার পাড়ার সৈয়দ বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

এর আগে বিকেলে ৪টার দিকে অ্যাম্বুলেন্সে করে পাঁচজনের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছায়। এরপর আসর নামাজের পর স্থানীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা অনুষ্ঠিত হয়।

নিহতরা হলেন জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে ইতালি প্রবাসী সৈয়দ মোবারক হোসেন কাউসার (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), মেয়ে কাশফিয়া (১৭) ও নুর (১৩) এবং ছেলে আব্দুল্লাহ (৭)। তারা রাজধানীর মধুবাগ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

বিজ্ঞাপন

পরিবারের স্বজনরা জানান, পুরো পরিবারটি ইতালি যাওয়ার জন্য ভিসা পেয়েছিল। সেজন্য আগামী রোববার তাদেরই ঢাকার বাড়িতে একটি ‌‘গেট টুগেদার’ আয়োজন করা হয়েছিল। কিন্তু সবকিছুই দুঃস্বপ্নের মতো হয়ে গেল। পুরো পরিবারটিই শেষ হয়ে গেল।

নিহত সৈয়দ মোবারক হোসেস প্রথমে সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। এরপর প্রায় ২০ বছর আগে তিনি ইতালি পাড়ি জমান। গত দেড় মাস আগে প্রায় দুই বছর পর ইতালি থেকে দেশে ফেরেন মোবারক। স্ত্রী-সন্তানদের ইতালি নিয়ে যাওয়ার জন্য ভিসা ও টিকিটও সংগ্রহ করেছিলেন। আগামী ২০ মার্চ তাদের ইতালি যাওয়ার কথা ছিল। বৃহস্পতিবার রাতে স্ত্রী-সন্তানদের নিয়ে ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টে খেতে যান। সেখানেই অগ্নিদগ্ধ হয়ে মোবারক, তার স্ত্রী স্বপ্না আক্তার, মেয়ে কাশফিয়া, নূর ও ছেলে আব্দুল্লাহ মারা যান।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার