যুক্তরাষ্ট্রে গুলি করে ঢাবির সাবেক শিক্ষার্থীকে হত্যা

পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ ডিসেম্বর ৩১, ২০২৩ | ৪:০৬
পপুলার বিডিনিউজ ডেস্ক চাঁদপুর
আপডেটঃ ডিসেম্বর ৩১, ২০২৩ | ৪:০৬
Link Copied!

যুক্তরাষ্ট্রের টেক্সাসে দুর্বৃত্তের গুলিতে আবীর হোসেন (৩৮) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুরে তাকে হত্যা করা হয়। নিহত আবীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী। তিনি পিএইচডি করতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।

তিনি বলেন, আবীরের মরদেহ দেশে নিয়ে আসার বিষয়টি প্রক্রিয়াধীন।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়নের সদস্য খায়রুল ইসলাম বলেন, আবীর হোসেন ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও আশা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ছিলেন। এ ছাড়া তিনি ঢাবির সাবেক ছাত্র। লামার বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করার জন্য আমেরিকায় গিয়েছিলেন। সেখানে তিনি তার স্ত্রী ও দেড় বছরের কন্যাসন্তান নিয়ে বসবাস করতেন।

বিজ্ঞাপন

আবীর হত্যার সঙ্গে জড়িত দুর্বৃত্তদের শাস্তির দাবি জানিয়েছে তার পরিবার। তার অপ্রত্যাশিত হত্যাকাণ্ডের খবর শুনে গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

 

সূত্র: যুগান্তর

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
৫নং গুপ্টি (পূর্ব) ইউনিয়নের আয়োজনে  সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ১৭তম কারামুক্তি উপলক্ষে বিএনপির জনসভা সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক নির্মূল কল্পে হাজীগঞ্জে বিএনপির মত বিনিময় সভা ফরিদগঞ্জে এ.আর.হাই স্কুলের দুই শিক্ষকের পদত্যাগ ফরিদগঞ্জে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনা হাজীগঞ্জে দ্বাদশ গ্রাম ইউনিয়ন বিএনপির মতবিনিময় সভা মুন্সীগঞ্জে লরি চাপায় চাঁদপুরের দুই শিক্ষার্থীর মৃত্যু চাঁদপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আলোচনা সভা কচুয়ায় মাছের প্রজেক্ট থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার  ফরিদগঞ্জে এ.আর.হাই স্কুলের দুই শিক্ষকের পদত্যাগের দাবি ফরিদগঞ্জে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনা  কচুয়ায় মাছের প্রজেক্টে মিলল কলেজ ছাত্রের লাশ  মতলব উত্তরে নিবন্ধিত জেলেদের মাঝে গরু বিতরণ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে যুব রেড ক্রিসেন্টের ফুলেল শুভেচছা মুন্সীগঞ্জে লরি চাপায় কচুয়ার দুই শিক্ষার্থীর মৃত্যু শহীদদের স্বপ্ন বাস্তবায়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে : সমন্বয়ক কাদের চাঁদপুরে বিডিআর সদস্যদের চাকুরীতে পূণঃবহালের দাবীতে মানববন্ধন ও স্মরকলিপি প্রদান শিক্ষার্থীদের জন্য মেট্রোরেলের ভাড়া অর্ধেক করার দাবি হাজীগঞ্জে ঘুমন্ত বাবাকে কুপিয়ে খুন করলো ছেলে চাঁদপুর মডেল থানায় ছাত্রদের হট্টোগল: শতাধিক ব্যাক্তির নামে মামলা ফরিদগঞ্জের পাইকপাড়ায় বিএনপির মতবিনিময় সভা