শাহরাস্তিতে গৃহবধূর মৃত্যু নিয়ে ধুম্রজাল

মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ নভেম্বর ১০, ২০২৩ | ১১:০৮
মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ নভেম্বর ১০, ২০২৩ | ১১:০৮
Link Copied!

শাহারাস্তিতে গৃহবধূর মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। কেউ বলছে হত্যা, কেউ বলছে আত্মহত্যা। পুলিশ বলছে ময়নাতদন্তের রিপোর্টে বুঝা যাবে মৃত্যুর আসল রহস্য।

বুধবার দুপুরে শাহারাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের রায়শ্রী উত্তর দুর্গাপূর শ্রীপুরে স্বামীর গৃহে গৃহবধূ রুবি আক্তার(২০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে পরিবার থেকে জানানো হয়। খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করে।

একই উপজেলার চিতোশী পশ্চিম ইউনিয়নের পাতৈর কলওয়ালা বাড়ীর প্রবাসী আক্তার হোসেনের মেয়ে রুবি আক্তারের সাথে আল শাহরিয়ার রোকনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারপর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্বামীর বাড়িতে খুঁটিনাটি বিষয় নিয়ে বিভিন্ন সময় কথা কাটাকাটি হতো। এসব ঘটনায় স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসা করা হয়।

বিজ্ঞাপন

মৃত রুবি আক্তারের বোন জানান, তার বোনের উপর বিভিন্ন ধরনের নির্যাতন করে আসছে। তাকে হত্যা করে ফাঁসির নাটক সাজানো হয়েছে বলে দাবী করেন বোন। এমন হত্যাকান্ডের ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে সুবিচার চান তিনি।

এদিকে স্থানীয়রা বলেন, পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে। তারা বলেন আত্মহত্যার কোন সিমটম দেখা যায় নি। এটার সঠিক একটা বিচার দাবী করেন। অন্যদিকে ওই গৃহবধূর শশুর জানান, আগে পরে ঝামেলা হলেও বৈঠক হওয়ার পর খুব ভালো চলছিলো। কিন্তু কি জন্য এই ভাবে আত্মহত্যা করেছে তা জানা নাই। একই কথা তার শাশুড়ীরও।

এবং ওই গৃহবধূর ঝা বলেন তার শাশুড়ীর চিৎকার শুনে ছুটে ফাঁসি দিয়ে ঝুলে আছে। পরে ওড়না কেটে নিচে নামিয়ে আনা হয়। শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না হত্যা নাকি আত্মহত্যা।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার