ফরিদগঞ্জে ৭জনকে কুপিয়ে জখম

আনিছুর রহমান সুজন
আপডেটঃ জুলাই ২১, ২০২০ | ৭:২৬
আনিছুর রহমান সুজন
আপডেটঃ জুলাই ২১, ২০২০ | ৭:২৬
Link Copied!

ফরিদগঞ্জে ষাটোর্ধ্ব বৃদ্ধাসহ সাতজনকে ঘরে ঢুকে কুপিয়ে জখম করেছে স্থানীয় ও বাড়াটে সন্ত্রাসীরা।
ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের চরদুখিয়া গ্রামের মিজি বাড়িতে।
দরিদ্র পরিবারের সাতজনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পুনরায় মামলা দিয়ে হয়রানির চেষ্টায় লিপ্ত রয়েছে ওই সন্ত্রাসীরা। আহতরা হলেন হালিমা খাতুন (৭০), আমিন উল্লাহ সাহিদা (৩০), বেগম মনজুর হোসেন (২২), শারমিন আক্তার(২৫), নাজনীন আক্তার(১৬),আলিমের নেছা (৬০),
আহত আমিনুল্লাহ জানান আব্দুল আউয়াল এর স্বজনদের কাছ থেকে চরদুখিয়া মৌজায় প্রায় ৪০ শতক জমি ক্রয় করে দলিল মূলে মালিকানা দাবি করে।
এতে ক্ষুব্ধ হয়ে আব্দুল আউয়াল গং বাড়াতে সন্ত্রাসী দিয়ে শনিবার দিনে-দুপুরে দেশী অস্ত্র দিয়ে ঘরে প্রবেশ করে ওই পরিবারের উপর হামলা চালায় এতে ঘরে থাকা বৃদ্ধ হালিমা বেগম সহ ৭ জন আহত হয় বর্তমানে তারা চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।
আব্দুল আউয়ালের ভাড়াটে সন্ত্রাসী জামাল হোসেন রায়পুর উপজেলায় হত্যা মামলার আসামি।
এ বিষয়ে আব্দুল আউয়াল গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব বলেন এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে আর যদি জমি সংক্রান্ত বিষয় হয় তাহলে উভয়পক্ষকে কে আদালতের শরণাপন্ন হওয়ার জন্য পরামর্শ দেব।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ