কুমিল্লায় মাদকদ্রব্যসহ সাত জনকে গ্রেফতার করেছে র‌্যাব

পিকাআপ-সিএনজি ও মোটরসাইকেল জব্দ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৪:২০
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ মে ৩০, ২০২২ | ৪:২০
Link Copied!
কুমিল্লায় মাদকদ্রব্যসহ সাত জনকে গ্রেফতার করেছে র‌্যাব -- পপুলার বিডিনিউজ

পৃথক চারটি অভিযানে র‌্যাব-১১, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম ও কোতয়ালী মডেল থানা এলাকা হতে ১০৯ কেজি গাঁজা, ৮০ বোতল ফেন্সিডিল, ২৩ বোতল বিয়ার এবং ০৯ বোতল বিদেশী মদসহ সাতজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। ওইসময় ১টি পিকআপ, ১টি সিএনজি এবং ১টি মটর সাইকেল জব্দ করে র‌্যাব-১১।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, ২৯ মে রাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানরে উজিরপুর এলাকায়  সিএনজির ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ২৯ কেজি গাঁজাসহ জয়মঙ্গলপুর গ্রামের মোঃ আউয়াল(৪০) কে গ্রেফতার করে। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

একই রাতে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার উজিরপুর এলাকায় মটর সাইকেলে করে মাদক পরিবহনের সময় ২৩ বোতল বিয়ারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। তারা হলো সদর দক্ষিণ মডেল থানার নলচোয়া গ্রামের মোঃ মেহেদী হাসান (১৯) ও লালমাই থানার বাগমারা গ্রামের মোঃ ইকবাল মাহমুদ(১৯)। আলেখারচর বিশ্বরোড এলাকায়  পিকআপের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ৩০ কেজি গাঁজাসহ মাদারীপুর জেলার কালকিনী থানার বুরকাডা গ্রামের মোঃ স্বপন(৫০) কে গ্রেফতার করা হয়। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

বিজ্ঞাপন

৩০ মে ভোর রাতে কুচাইতলী মেডিকেল কলেজ এলাকায় ৫০ কেজি গাঁজা, ৮০ বোতল ফেন্সিডিল এবং ০৯ বোতল বিদেশী মদসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। তারা হলো সদর দক্ষিণ মডেল থানার মুরাপাড়া গ্রামের ছেলে মোঃ আব্দুর রহিম (২৮); একই গ্রামের মোঃ শরীফুল ইসলাম (২২) ও মোঃ আরিফ হোসেন সোহাগ(২৩)।

র‌্যাব-১১ উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন,  দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল, বিয়ার এবং বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল তারা। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

পপুলার বিডিনিউজ, কুমিল্লা

বিজ্ঞাপন

 

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার