মতলব দক্ষিণে আরো ৯ জনের করোনা শনাক্ত

মতলব দক্ষিণ প্রতিনিধি
আপডেটঃ জুন ২৭, ২০২০ | ৯:১৯
মতলব দক্ষিণ প্রতিনিধি
আপডেটঃ জুন ২৭, ২০২০ | ৯:১৯
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ৯ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ৮্৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয় সূত্রে জানা গেছে, মতলব দক্ষিণ উপজেলায় গত শুক্রবার ৫ জন ও শনিবার ৪ জনসহ (২৬ ও ২৭ জুন) নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

নতুন করে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে শহরের কলাদী এলাকার পৌরসভার চরমুকুন্দি এলাকার ও উপজেলার নাগদা গ্রামেরসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের রিপোর্ট পজেটিভ এসেছে।

বিজ্ঞাপন

এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। দেরিতে এ উপজেলায় করোনার সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর দ্রুত প্রাদুর্ভাবে জনগণ আতঙ্কে আছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। করোনার রেড জোনের তালিকায়ও রয়েছে এ উপজেলাটি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে মানুষ অবহেলা করায় আক্রান্তের সংখ্যা আমাদের এখানে দ্রুত বাড়ছে। তাই জনসাধারণের আরও সচেতন হয়ে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব ও জনসমাগম এড়িয়ে চলতে হবে।

তিনি বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউন করাসহ আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি