ফরিদগঞ্জের সন্তোষপুরে ৪০ বছরের ব্যবহৃত পথে দেয়াল নির্মান

ফরিদগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ জানুয়ারি ১০, ২০২১ | ১২:০৭
ফরিদগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ জানুয়ারি ১০, ২০২১ | ১২:০৭
Link Copied!
চাঁদপুরের ফরিদগঞ্জের সন্তোষপুরে বাড়ির সামনে দীর্ঘ ৪০বছরের ব্যবহৃত পথে অবৈধ ভাবে  দেয়াল নির্মান করা হয়েছে।
স্থানীয়দের আশংকা করছেন। দীর্ঘ দিনের ব্যবহারের পথ খুলে না দিলে  রক্তক্ষয়ী সংঘর্ষের আসংকা করা হচ্ছে।
ঘটনাটি ঘটেছে উপজেলার চরদঃখিয়া পশ্চিম ইউনিয়ন এর সন্তোষপুর গ্রামে।
জানা গেছে ঐ গ্রামের মৃত সৈয়দ আহম্মেদ বসতঘরের সামনে দিয়ে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় দীর্ঘদিন যাবৎ চলাচল করে আসছেন তার পরিবারসহ আশপাশের বহু পরিবার। গত বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী জনৈক মৃত আব্দুল লতিফের ছেলে আক্তার হোসেন রাজনৈতিক প্রভাব খাটিয়ে মৃত সৈয়দ আহমদের ঘরের সামনে দিয়ে একদেড় ফিট ফাঁকা রেখে ২০ ফিট উঁচু দেয়াল  নির্মাণ করে। সৈয়দ আহম্মেদের  বিধবা স্ত্রী  মাফিয়া বেগম, বলেন আমি এখানে বাড়ি করেছি প্রায় ৪০ বছর।
বাড়ি করার পর থেকেই একটি চক্র আমাদের পরিবারের পেছনে চক্রান্ত ছালিয়ে যাচ্ছে। গত কিছু দিন পূর্বে আমরা বাড়িতে কেউ না থাকায় আমাদের ঘরের সামনে চলা চলের পথে আক্তার হোসেন গংরা দেয়াল নির্মান করেছে।
এ বিষয়ে  আমার ছেলে ইসমাইল হোসেন বাদী হয়ে ইউনিয়ন পরিষদের লিখিত অভিযোগ করেন। বর্তমানে ঐ পরিবারটি ব্যাপক নিরাপত্তা হিনতায় রয়েছে।
এ বিষয়ে আক্তার হোসেন বলেন তারা ঘর করার সময় আমাদের জানায়নি  তাই আমরা দেয়াল নির্মান করে দিয়েছি। ইউপি সদস্য ওসমান গনি বলেন স্থানীয় ভাবে মিমাংসা করার চেষ্টা করেছি কিন্তু একটি আসাধু চক্রের কারনে সমাধান করা সম্ভব  হয়নি।
স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান বাছির আহম্মেদ বলেন অভিযোগ পেয়েছি উভয়  পক্ষকে ডেকে সমাধানের চেষ্টা করবো।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার