চরমোনাই’র নমুনায় তিন দিনব্যাপী মাহফিলের মাঠ প্রস্তুতের কার্যক্রম শুরু

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ২১, ২০২৪ | ৫:০২
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ২১, ২০২৪ | ৫:০২
Link Copied!

বাংলাদেশ মুজাহিদ কমিটি চাঁদপুর জেলা শাখার উদ্যোগে শুরু হতে যাচ্ছে চরমোনাই -এর নমুনায় ৩ দিনের ওয়াজ মাহফিল। এতে কোরআন ও হাদিসের আলোকে বয়ান করবেন দেশের খ্যাতনামা বুজুর্গ আলেম-ওলামায়ে কেরামগণ।

আগামী ৮, ৯ ও ১০ নভেম্বর চাঁদপুর শহরের পুরানবাজার স্টার আল-কায়েদ জুট মিল সংলগ্ন বালুর মাঠে এই মাহফিল অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে মাহফিল বাস্তবায়ন কমিটি মাঠ ব্যবহার এবং মাহফিলের অনুমতিসহ প্রাথমিক যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেছেন। ‌‌মাহফিল বাস্তবায়ন কমিটির ধারণা এবারের মাহফিলে প্রায় লক্ষাদিক ধর্মপ্রাণ মুসলমানের সমাগম হবে।

রোববার (২০ অক্টোবর) দুপুরে মাহফিল বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা নুরুল আমিন ও সদস্য সচিব শেখ মুহাম্মদ জয়নাল আবদীন সরজমিনে মাঠ পরিদর্শন করেন।

বিজ্ঞাপন

এসময় বাংলাদেশ মুজাহিদ কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা জুবায়ের আহমেদসহ মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও ইসলামী আন্দোলনের চাঁদপুর জেলা শাখার সভাপতি শেখ মুহাম্মদ জয়নাল আবেদীন গণমাধ্যমে বলেন, চরমোনাইয়ের নমুনায় চাঁদপুরে বিগত দিনে মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইনশাল্লাহ আগামী ৮,৯ ও ১০ নভেম্বর তিন দিনব্যাপী মাহফিল অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে আমাদের মেহমান খানা তৈরির কাজ শুরু হয়েছে। দু-একদিনের মধ্যে মাহফিলের মূল প্যান্ডেলের কার্যক্রম শুরু হবে। মাহফিলের মূল লক্ষ্য হলো দ্বীন ভুলা মানুষদের আল্লাহর সাথে সম্পর্ক করে দেওয়া। অর্থাৎ মাহফিল থেকে হেদায়েতের বাণী শুনিয়ে দেওয়া। আল্লাহ রাব্বুল আলামীন যেন সকলকে হেদায়েতের মত মহামূল্যবান নেয়ামত দান করেন।

তিনি আরো বলেন, এই মাহফিলটা চাঁদপুরবাসীর জন্য একটি নেয়ামত স্বরূপ। সকল শ্রেণী পেশার মানুষ যেন এই মাহফিলে এসে হেদায়েতের মূল্যবান বাণী শুনতে পারেন। বাংলাদেশের খ্যাতনামা বুজুর্গ আলেম- ওলামায়ে কেরামগণ এখানে আসবেন এবং সাধারণ মুসল্লীদের উদ্দেশ্যে হেদায়েতের মূল্যবান বক্তব্য রাখবেন। আমাদের ধারণা এবারের মাহফিলে প্রায় লক্ষাদিক ধর্মপ্রাণ মুসলমানের সমাগম হবে।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ব্যারিস্টার সুমন গ্রেফতার ৪ জানুয়ারী (ঢাবি)র ভর্তি পরীক্ষা ৪ জানুয়ারি শুরু গণঅধিকার পরিষদের চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মনোনীত হলেন ইউনুস মাহমুদ মসজিদের সিলিং ফ্যানে ঝুলে যুবকের ‘আত্মহত্যা’ . সরকারে সাংবিধানিক বৈধতা নিয়ে সুস্পষ্ট বক্তব্য রাষ্ট্র পতির কচুয়ায় ভুয়া জন্মসনদ দিয়ে বিয়ে, ভুক্তভোগী পরিবারের অভিযোগ  ভাইকে ফাঁসাতে গিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা চরমোনাই’র নমুনায় তিন দিনব্যাপী মাহফিলের মাঠ প্রস্তুতের কার্যক্রম শুরু হাজীগঞ্জে যৌতুকের দাবীতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড ১১ বছরে ঝরেছে এক লাখ ৫ হাজার ৩৩৮ প্রাণ! বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ছাত্রলীগের ঝটিকা মিছিল! . ৪৭ বিসিএসে সবচেয়ে বেশি পদ, ক্যাডার নিয়োগ ৩৫০০ শেখ হাসিনা রাজনীতির জন্য দেশে ফিরতে পারবেনা সাবেক মন্ত্রী ইমরান আহম্মেদ গ্রেফতার অস্ত্র ঠেকিয়ে ১২ লাখ টাকা ছিনতাই! আগ্নেয়াস্ত্রের ২৪০ গুলি, গ্রেনেড, রকেট বোম্বসহ ১ জন আটক কব্জি দিয়ে লিখে স্বপ্ন জয়,তবে অনিশ্চিতা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে কাঁকৈরতলা উত্তর পাড়ায় মাহফিল  ডেঙ্গুতে ২৪ঘন্টায় মৃত্যু ৬ সনাক্ত১২৯৮জন ইন্দোনেশিয়ায় বিমান বিধ্বস্ত নিহত ৪