নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

সুমন আহমেদ
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২৪ | ১১:০৫
সুমন আহমেদ
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২৪ | ১১:০৫
Link Copied!

নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তিকারীদের অপসারণ ও উচ্চশিক্ষিত, দক্ষ অভিজ্ঞ নার্সদের পদায়নের দাবিতে চাঁদপুরের মতলব উত্তরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে  মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে এ মানববন্ধন করে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত নার্সিং স্টাফ স্টাফরা।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তিকারী মহাপরিচালক মাকসুরা নূরসহ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের সকল নন-নার্সিং প্রশাসন ক্যাডারদের অপসারণ চাই। উচ্চশিক্ষিত, দক্ষ অভিজ্ঞ নার্সদের পদায়নের দাবিও জানান বক্তারা।

বিজ্ঞাপন

মানববন্ধনে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল সিনিয়র স্টাফ নার্স গন উপস্থিত ছিলেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার