ফরিদগঞ্জে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনা

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২৪ | ৩:৩৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১৪, ২০২৪ | ৩:৩৭
Link Copied!
‘আমরা সবাই ভাই ভাই সাম্য-শান্তির সমাজ চাই’ এই স্লোগানকে সামনে রেখে সেবা ফাউন্ডেশনের আলোচনা সভা ও শিক্ষার্থী সংবর্ধনার আয়োজন করেছেন।
শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে উপজেলার চরদুখিয়া পূর্ব ইউনিয়নের আলোনীয়া গুদারাঘাট বাজারে এ আলোচনা সভা ও সংবর্ধনার আয়োজন করা হয়।
স্থানীয় পল্লী চিকিৎসক ও সমাজসেবক জসিম ডাক্তারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, শিক্ষাবিদ ইমরান হোসাইন পাটওয়ারী৷ তিনি বলেন “ক্ষমতা প্রদর্শন বরং মানবিকতা অর্জন করতে হবে। সুন্দর সমাজ বিনির্মানে ঘরে-বাহিরে হিন্দু-মুসলিম সকলের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। পারিবারিক ও প্রাতিষ্ঠানিক সুশিক্ষায় গুরুত্ব আরোপ করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে নৈতিকতা ও শৃঙ্খলা চর্চার কেন্দ্রে পরিনত করতে হবে। কাজের ফলস্বরূপ একটি গোষ্ঠী স্বৈরাচার উপাধি পেয়েছে৷ তাদের সাথে আমাদের কাজের পার্থক্য না থাকলে আমাদেরকেও  ফলাফল ভোগের জন্য প্রস্তুত থাকতে হবে।  বিবেকের রায় অনুসারে সাদাকে সাদা এবং কালোকে কালো বলার সাহসী চর্চা প্রতিষ্ঠিত হলেই আমাদের সমাজ আলোকিত হবে।
সভায় আরো বক্তব্য রাখেন, কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসক ও ফরিদগঞ্জের কৃতি সন্তান ডা. মো. আবু ইউসুফ, চাঁদপুর জর্জ কোটের আইনজীবী মুসলিম মিয়াজী, রাজনৈতিবিদ আব্দুল হান্নান পাটওয়ারী, আলেম মাওলানা মো. ইউনুস হেলাল, শিক্ষক বিপ্লব চন্দ্র দাস। অনুষ্ঠানে আন্দোলনে অংশ নেওয়া ছাত্রদের মধ্য থেকে বক্তব্য রাখেন শামীম হাসান, সোহেল আহমদ, আতিক হোসেন, আরাফাত হোসেন হৃদয়, আনিস হোসেন, শাহাদাৎ হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে আন্দোলনে অংশ নেওয়া ছাত্রদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার