হাজীগঞ্জে ১২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১০, ২০২৪ | ৬:৪১
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ১০, ২০২৪ | ৬:৪১
Link Copied!
চাঁদপুরের হাজীগঞ্জ বাজার থেকে ১২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছেন হাজীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা সুলতানা রাজিয়ার প্রতিনিধি দল।
মঙ্গলবার দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে হাজীগঞ্জ বাজারের কাপড়িয়া পট্টির লোকনাথ সুতাঘর ও প্রদীপ স্টোর সহ ৬টি দোকানে অভিযান পরিচালনা করা হয়।
এই বিষয়ে হাজীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা সুলাতানা রাজিয়া জানান, কারেন্ট জাল সরকারি বিধি মোতাবেক অবৈধ। মাছের পোনা নিধনে এটি ব্যবহার হয়। হাজীগঞ্জ বাজারের কিছু অসাধু ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ এমন হীণ কাজ করে আসছেন। কারেন্ট জাল জব্দ করার পাশাপাশি প্রাথমিকভাবে সতর্ক করা হয়েছে। পরবর্তীতে এমন ঘটনা ঘটলে শাস্তির আওতায় আনা হবে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।
জব্দ করার পর মৎস্য কার্যালয়ের সম্মুখে কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করা হয়।
এ সময় হাজীগঞ্জ উপজেলা মৎস্য কার্যালয়ের ক্ষেত্র সহকারি নওরীন দীনা মোস্তারীন সহ কয়েকজন মৎস্য চাষী এবং হাজীগঞ্জ থানার একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেচ্ছাসেবী সংগঠন বাতিঘর মানব কল্যাণ সংস্থার বৃক্ষ রোপণ কর্মসূচি বৈষম্যবিরোধী আন্দোলনে গণহত্যাকারীদের বিচারের দাবিতে বিএনপির বিক্ষোভ মায়া’সহ আ.লীগের পাঁচ নেতার শিল্প প্লট বাতিল হচ্ছে যৌন হয়রানির অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে বিক্ষোভ ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ চাঁদপুরে ৪ বছর পর আওয়ামী লীগ নেতা হত্যার ঘটনায় আওয়ামীলীগের মামলা কচুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ এম. আবদুল হালিম বিচারিক ক্ষমতা পেল সেনাবাহিনী আবরার ফাহাদের মৃত্যুবার্ষিকীতে আসছে ‘রুম নম্বর ২০১১’ হাজীগঞ্জে আই বি ডব্লিউ এফ সংস্থার সভা  ভারতের বিপক্ষে চাপে থাকাটাই আমাদের জন্য সুবিধাজনক বলাখাল কলেজে ঈদে মিলাদুন্নবী সা: পালিত  ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন তামিম সৌদি ফেরত প্রবাসীদের ৫ দাবি জামিন পেলেও মুক্তি মিলছে না বিচারপতি মানিকের কখন বুঝবেন সম্পর্কে বিরতি প্রয়োজন রায়চোঁ সুন্নীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্যোগে জসনে জুলুস অনুষ্ঠিত হাইমচরে ছাত্রদের ওপর হামলাকারী নাজির এখন প্যানেল চেয়ারম্যান নেতাকর্মীদের জরুরি নির্দেশনা দিলো আ.লীগ শিক্ষার্থীদের ওপর গুলি করা যুবক ইয়াবাসহ গ্রেপ্তার