সংবাদকর্মীকে মিথ্যা তথ্য দিয়ে আমাকে হেয় করার পাঁয়তারা করছে

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৩, ২০২৪ | ১০:৫১
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৩, ২০২৪ | ১০:৫১
Link Copied!

উপজেলা প্রকল্প বাস

চাঁদপুরের কচুয়া উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাকিবুল ইসলামের বিরুদ্ধে কয়েকটি জাতীয় পত্রিকায় অনিয়ম ও দুর্নীতির বিষয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।

প্রকৃতপক্ষে একটি স্বার্থন্বেষী মহলের ইন্ধনে অফিসের সুনাম এবং সামাজিক ভাবমূর্তি ক্ষুণ্ণ করার হীন প্রয়াসে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে এ সকল ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে বলে দাবী কর্মকর্তার।

বিজ্ঞাপন

কচুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, আমার সুনাম ক্ষুন্ন করার জন্য একটি মহল সংবাদকর্মীকে মিথ্যা তথ্য দিয়ে আমাকে হেয় করার পাঁয়তারা করছে। এমনকি গত কয়েকদিন ধরে দু’তিনটি জাতীয় পত্রিকা ও কয়েকটি অনলাইন সংবাদে আমার  বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করেছে,ইহা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। একটি কুচক্রী মহল অফিসের সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে ভিত্তিহীন ও মিথ্যা সংবাদ অপ-প্রচার করছে। এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি নির্ভূল তথ্যের মাধ্যমে সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের অনুরোধ জানাচ্ছি।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস