কচুয়ায় বিএনপির পরিচিতি সভা অনুষ্ঠিত 

মো. নাছির উদ্দিন, কচুয়া প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ১৭, ২০২৪ | ২:৫২
মো. নাছির উদ্দিন, কচুয়া প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ১৭, ২০২৪ | ২:৫২
Link Copied!
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও কচুয়া উপজেলা বিএনপি’র প্রধান
সমন্বয়ক মোহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, কচুয়ার মানুষ শান্তি প্রিয় মানুষ। কচুয়ার বিএনপি শান্তিতে বিশ্বাস করে। জুলুম ও অত্যাচার থেকে স্বৈরাচারী সরকারকে হটিয়ে যারা দ্বিতীয়বারের মতো দেশ স্বাধীন করেছে, মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য যারা কাজ করেছে আমি তাদের রক্তিম শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আমরা ছাত্র-জনতার আন্দোলনের পাশে ছিলাম,আছি আমরা স্বাধীনতা চাই।
তিনি আরো বলেন, যে সরকার বিদায় হয়েছে সে সরকার পলাতক সরকার। এ সরকার লুটপাট করে কর্মীদের দেশে ফেলে বিদেশে পালিয়ে গেছে। বিএনপি’র নেতারা কখনো দুঃসময়ে দলের কর্মীদের ফেলে পালিয়ে যায় না।
আওয়ামীলীগের ১৭ বছরের দুঃশাসনের জবাব ছাত্র জনতা ঐক্যবদ্ধ হয়ে দিয়েছে।এদেশের মানুষ তথা ছাত্রজনতা আওয়ামী সরকারকে প্রত্যাখ্যান করেছে।
চাঁদপুরের কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক পৌর মেয়র মো.হুমায়ুন কবীর প্রধানের সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র সদস্য সচিব মনজুর আহমেদ সেলিমের পরিচালনায় পথসভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত নেতাকর্মী যোগদান করে পথসভাকে জনসমুদ্রে পরিণত করেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস