খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হাজীগঞ্জে দোয়া অনুষ্ঠিত

মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ জুন ২৫, ২০২৪ | ১০:৫৭
মজিব পাটোয়ারী মজিব পাটোয়ারী চাঁদপুর
আপডেটঃ জুন ২৫, ২০২৪ | ১০:৫৭
Link Copied!

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে হাজীগঞ্জে দোয়াও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে হাজীগঞ্জ উপজেলার সোনাইমুড়ী এলাকায় বিএনপির কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী মো. ইমাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ রহিম পাটওয়ারীর সঞ্চালনায় উপস্থিত নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

বক্তব্য শেষে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন।

ওইসময় উপস্থিত ছিলেন, আনোয়ার উল্যাহ পাটওয়ারী, মনিরুজ্জামান মনির, আনিছুর রহমান কানুন পাটোওয়ারী, শেখ আলী আকবর, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব সাইফুল ইসলাম মিঠু চৌধুরী, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসাইনসহ স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস