কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন মতলবের জেরিন

সুমন আহমেদ
আপডেটঃ জুন ২৩, ২০২৪ | ২:০০
সুমন আহমেদ
আপডেটঃ জুন ২৩, ২০২৪ | ২:০০
Link Copied!
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ঘোষিত আংশিক পুর্নাঙ্গ কমিটিতে চাঁদপুর মতলব উত্তরের জোবাইদা ইসলাম জেরিন যুগ্ন-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ১৫ই জুলাই কেন্দ্রীয় সংসদের ছাত্রদলের সভাপতি মোঃ রাকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন ঘোষিত ২৬০ সদস্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি প্রকাশিত হয়।
তৃণমূল রাজনীতির মাঠ থেকে উঠে আসা ছাত্রদল নেত্রী জোবাইদা ইসলাম জেরিন ১/১১’ র ছাত্র আন্দোলন, ২০১৪, ২০১৫, ২০১৮ ও ২০২০সালের সরকার বিরোধী আন্দোলন সংগ্রামী ভুমিকা রাখায় অবশেষ তিনি কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন।
ছাত্রদল নেত্রী জোবাইদা ইসলাম জেরিন বলেন, “মূল্যায়িত হওয়ায় আমি আনন্দিত সেইসাথে সংগঠনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পদপ্রাপ্তি আমার কাজের গতিকে আরো বেগবান করবে। আমি সাম্য ও মানবিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক তারেক রহমানের “টেইক ব্যাক বাংলাদেশ” স্লোগানকে ধারন করে দেশের মানুষের বাক স্বাধীনতা রক্ষা ও চলমান গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে কার্যকরী ভুমিকা রাখতে চাই।”
জোবাইদা ইসলাম জেরিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর-২ মতলব উত্তর-দক্ষিণের বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিএনপির সকল অঙ্গসংগঠন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্থানীয় নেতৃবৃন্দ।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস