শাহরাস্তিতে ঘোড়া প্রতীকের গণসংযোগ ও উঠান বৈঠক

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৩, ২০২৪ | ৭:১৭
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৩, ২০২৪ | ৭:১৭
Link Copied!

আসন্ন শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মকবুল হোসেন পাটোয়ারীর গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের পাথৈর,দৈয়ারা,আলোকদিয়া, স্বেতি নারায়নপুর,ও আয়নাতলীতে ঘোড়া প্রতীকের পথসভায় ইঞ্জিনিয়ার মকবুল হোসেন পাটোয়ারী বলেন, আমি জনতার চেয়ারম্যান হতে চাই জনগনের পাশে থেকে কাজ করতে চাই।

 

বিজ্ঞাপন

মাননীয় এমপি মেজর রফিকুল ইসলাম বীরউত্তমের পাশে থেকে কাজ করতে এই নির্বাচনে আমি প্রার্থী হয়েছি , আপনারা আগামী ২১ তারিখে ঘোড়া প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

 

আমি নির্বাচিত হলে সকল শ্রেণি পেশার মানুষকে নিয়ে একটি মডেল উপজেলা গড়তে চাই, তাই দলমত নির্বিশেষে ভোট কেন্দ্রে যাবেন ভোট আপনাদের গনতান্ত্রিক অধিকার, বক্তব্যবে তিনি ইভিএমে ভোট পদ্ধতি সম্পর্কে বিস্তারিত বলেন এবং ভোটারদের আশ্বস্ত করেন।

বিজ্ঞাপন

 

গণসংযোগ ও পথসভায় প্রার্থীর সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, ড. মোয়াজ্জেম হোসেন, জসিম উদ্দিন শাহরাস্তি উপজেলা কৃষক লীগ সভাপতি, যুবলীগ নেতা ফরিদ আহমেদ, গাজী আহসান সাংগঠনিক সম্পাদক টামটা উত্তর ইউনিয়ন, হাসানুজ্জামান বাবলু সভাপতি চিতোষী পশ্চিম ইউনিয়ন কৃষকলীগ।

 

পথসভা শেষে আয়নাতলী বাজারে শতশত নেতাকর্মীদের নিয়ে লিফলেট ও শ্লোগান দেওয়া হয়।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দোয়াত কলমের প্রার্থীর পক্ষে ৫নং সদর ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ হাজীগঞ্জে সাতজন কোরআনে হাফেজকে পাগড়ী প্রদান স্কুলের টয়লেটে আটকা পড়া শিক্ষার্থীর শ্বাসরুদ্ধকর ৬ ঘণ্টা! সৌদিতে চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু দাম বেশি হলেও অ্যাপসে ধান বিক্রিতে অনীহা চাঁদপুরের কৃষকদের: সরকারিভাবে পূরণ হচ্ছে না লক্ষ্যমাত্রা লেডি দেহলভী বালিকা বিদ্যালয়ে চর্যাপদ একাডেমির বই উপহার প্রদান চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ এর কার্যক্রম শুরু ডাকাতিয়া নদীতে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার ‘ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে হাজীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ হাজীগঞ্জে পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু ২০৫০ সালের মধ্যে ৫ বছর বাড়বে গড় আয়ু যারা একবেলা ভাত খেতে পারতো না, তারা এখন চারবেলা খায়: প্রধানমন্ত্রী এক ডিমের দাম ১৪ টাকা, চড়া মাছ, মুরগি ও সবজির দাম মতলব উত্তরে ‘ভারত’ থেকে ঢুকছে রাসেল ভাইপার: ধানকাটা বন্ধ মেঘনায় জব্দ নিষিদ্ধ বিভিন্ন জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট ফরিদগঞ্জে স্ত্রীর যৌতুক মামলা, স্বামীর আত্মহনন হাজীগঞ্জে খাল থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার আবার তাপপ্রবাহ কেন বাড়ল, জানাল আবহাওয়া অফিস