চাঁদপুরে ১২৭ মন ইলিশসহ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ মার্চ ১৩, ২০২৪ | ৮:৩৫
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ মার্চ ১৩, ২০২৪ | ৮:৩৫
Link Copied!

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চাঁদপুরের হাইমচর চরভৈরবী এলাকা দিয়ে কাঠের ট্রলারে বহন করে নিয়ে যাওয়ার সময় ৫ হাজার ১০০ কেজি (১২৭.৫ মণ) ইলিশসহ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড।

বুধবার সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মধ্যরাত থেকে আজ ভোর পর্যন্ত চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী এলাকায় মেঘনা নদীতে কালীগঞ্জ থেকে আসা ঢাকাগামী কাঠের ট্রলারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ওই ট্রলারে থাকা ৪৭০০ কেজি ইলিশ ও ৪০০ কেজি জাটকা জব্দ করা হয়। তবে ইলিশ ও জাটকার মালিক দাবি না করায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

দুপুরে এসব ইলিশ ও জাটকা কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলামের উপস্থিতিতে স্থানীয় এতিমখানা, গরীব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়। অভিযানে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন এর চীফ পেটি অফিসার এম. শফিকুর রহমান ও কোস্টগার্ড সদস্যরা অংশগ্রহণ করেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি