রমজানের শুরুতে ইফতার নিয়ে অসহায়দের পাশে অ্যাড. হুমায়ুন কবির সুমন

মাজহারুল ইসলাম অনিক
আপডেটঃ মার্চ ১৩, ২০২৪ | ১১:৩৯
মাজহারুল ইসলাম অনিক
আপডেটঃ মার্চ ১৩, ২০২৪ | ১১:৩৯
Link Copied!
পবিত্র মাহে রমজানের শুরুতে রোজাদার রিকশাচালক, পথচারি দুই শতাধিক দুস্থ ও অসহায় মানুষদের খুঁজে খুঁজে ইফতার নিয়ে তাদের পাশে দাঁড়ালেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।
১২ মার্চ মঙ্গলবার বাদ আছর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে  তিনি এই ইফতার সামগ্রী বিতরণ করেন।
ইফতার পেয়ে রোজাদার রিক্সা চালক ও পথচারীরা বলেন, এই রমজান মাসে আমরা রোজা করছি। অভাব অনটনের কারণে সেহেরি ও ইফতারের সময় ভালো কিছু খেতে পারি না। আজ ওই সাহেব আমাদের ইফতারের জন্য ভালো খাবারের প্যাকেট দিয়েছে। খুবই আনন্দিত ও ভালো লাগছে। এখন আত্মতৃপ্তিতে ইফতার করতে পারব।
অ্যাড. হুমায়ুন কবির সুমন বলেন, অসহায় মানুষদের সাথে মাহে রমজানের আনন্দ ভাগাভাগি করে নিতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। মানুষ হয়ে জন্মেছি মানুষের উপকারে আসার জন্য, এবং আমি অত্যন্ত গর্বের সঙ্গে বলতে চাই, মানুষের পাশে থাকা যে একটা শান্তি আমি উপলব্ধি করি অন্য কিছুতে ওরকম শান্তি পাওয়া যায় না।
তিনি আরো বলেন মানুষের কল্যাণে যদি আমরা এগিয়ে আসি তাহলে এই দুনিয়া থেকে মানুষের অভাব কমে যাবে। প্রত্যেকটা মানুষের সুখ-দুঃখে আমাদের এগিয়ে আসা উচিত। সমাজের অসহায় হতদরিদ্র ও ছিন্নমূল মানুষগুলোর পাশে আমাদের সকলের দাড়ানো উচিত। তাহলেই আমাদের সমাজ সুন্দর হবে। তিনি সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য এগিয়ে আসার আহবান জানান।
এ সময় চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সদস্য মোস্তফা মোল্লা, জাহাঙ্গীর কবির কিশোর, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান পারভেজ, সাবেক সহ-সভাপতি আরাফাত বেপারী, যুবলীগ নেতা ফয়সাল মাল, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জি এম রাকিব, ১৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সজীব, সাধারণ সম্পাদক সাফায়েত খান শুভ, সদস্য মমিন চৌধুরী মাসুম উপস্থিত ছিলেন।
H/A

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি