‘দেড়শ বছরের সাংবাদিকতা ও চাঁদপুর’ বইয়ের মোড়ক উন্মোচন

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ৮, ২০২৩ | ১০:৫৪
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ অক্টোবর ৮, ২০২৩ | ১০:৫৪
Link Copied!
সত্যকে সত্য মিথ্যেকে মিথ্যা বলতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়ে শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি।  তিনি বলেন, সাংবাদিকরা মানুষের কথা রাজনীতিকদের কাছে আর রাজনৈতিকদের কথা মানুষের কাছে তুলে ধরেন। বাংলাদেশের সাথে আমাদের যে সংযোগ সেক্ষেত্রে আপনাদের বড় ভূমিকা আছে।
শুক্রবার রাতে চাঁদপুর প্রেসক্লাবে চাঁদপুরের ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি বিষয়ক স্মারক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয়  আ.লীগের তথ্য গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, সম্মানিত অতিথি ছিলেন চাঁদপুর পৌরসভার  মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এ এইচ এম আহসান উল্ল্যাহ। স্বাগত বক্তব্য রাখেন কবি ও ছড়াকার ডাক্তার পীযুষ কান্তি বড়ুয়া।  অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন সাংবাদিক কাদের পলাশ।  সঞ্চালনা করেন লেখক  ও গবেষক মুহাম্মদ ফরিদ হাসান।
 অনুষ্ঠানে কাদের পলাশের গবেষণা গ্রন্থ ‘দেড়শ বছরের সাংবাদিকতা ও চাঁদপুর’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
অনুষ্ঠানটি আয়োজন করে সেন্টার ফর হিস্ট্রি এন্ড কালচারাল রিসার্চ।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান জামায়াতের নেতৃবৃন্দ চাঁদপুর জেলা সমিতি ভবন অবরোধ ছাত্র-জনতার চাঁবিপ্রবির দুই শিক্ষকের বরখাস্তের আদেশ প্রত্যাখ্যান আমরা সব জায়গায় সংস্কার করব : চাঁদপুর জেলা প্রশাসক বিশ্বের সবচেয়ে বয়স্ক বিড়ালের বিদায় ইলিশ চোরাচালান বন্ধে কোস্টগার্ডকে কাজ করার আহ্বান দেশ ছাড়ার গুঞ্জন, যা বললেন আসিফ নজরুল বাড়তে পারে তাপমাত্রা মেনাপুর নাসিরকোট ও রাজার গাঁও স্কুলে ঈদে মিলাদুন্নবী উদযাপন  শেখ হাসিনাকে আপা আপা বলা কে এই তানভীর? মোহাম্মদপুর সপ্রাবিতে ঈদে মিলাদুন্নবী( সা:) উদযাপন  ১৫ দিনে ডেঙ্গু আক্রান্ত ছাড়াল ছয় হাজার বিএনপি ভালো মানুষদের জন্য একটি রাজনৈতিক দল: লায়ন মো. হারুনুর রশিদ নার্সিং পেশা ও নার্স কর্মকর্তাদের নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন যতটুকু কাজ করবো সততা নিয়ে করবো: নবাগত জেলা প্রশাসক আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নির্বাচন করবেন না সালাউদ্দিন, সমর্থকদের উল্লাস-মিষ্টিমুখ শেখ হাসিনার সময়ে দুর্নীতির সাগরে ছিলাম : ড. ইউনূস রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মাসুদ বিএসসির ইন্তেকাল শাহরাস্তিতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস