মসজিদে বিস্ফোরণে নিহত ফরিদগঞ্জের মাইনুদ্দিনের পরিবারের পাশে উপজেলা প্রশাসন

মামুন হোসাইন
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ৯:১০
মামুন হোসাইন
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২০ | ৯:১০
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে ভয়াবহ বিস্ফোরণের মাইনুদ্দিন (১২) নামে ফরিদগঞ্জের এক স্কুল ছাত্রেরও মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহত ছাত্রটি উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের বিল্লাল মাস্টারের বাড়ির তরজিরান্তি গ্রামের মহসিন খানের ছেলে এই মাইনুদ্দিন । তার মৃত্যুতে এলাকায় শোকের মাতম সৃষ্টি হয়।

শিশু মাইনুদ্দিন নারায়গঞ্জে তার গার্মেন্টস কর্মী মা ও সবজি ব্যবসায়ী বাবার সাথে থাকতো। শনিবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার একটি পর রোববার দিবাগত রাতে গ্রামের বাড়ির গোরস্থানে মাইনুদ্দিনকে দাফন করা হয়। গতকাল উপজেলা নির্বাহী অফিসার শিশুটির বাড়িতে গিয়ে শোকাহত পরিবারকে শান্তনা দেন। একই সাথে জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তার আশ্বাস।

স্থানীয় ইউপি চেয়ার‌্যান পরিবার সুত্রে জানা যায়,তরজিরান্তি গ্রামের মহসিন খানের ছেলে মো.মাইনুদ্দিন নারায়ণগঞ্জের স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেনীতে পড়াশুনা করত। তার বাবা নারায়ণগঞ্জে কাঁচামালের ব্যবসা ও মা গার্মেন্টস শ্রমিক। দুই ভাই ও এক বোনের মধ্যে মাইনুদ্দিন ছিল সবার ছোট। গত শুক্রবার এশার নামাজ পড়তে গিয়েছিলেন ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে।

বিজ্ঞাপন

নামাজ পড়ারত অবস্থায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মাইনুদ্দিনসহ ৩৪ জন ভয়াবহ বিস্ফোরনের কবলে পড়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা মাইনুদ্দিন গুরুতর আহত অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যায়।

উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি জানান, নিহত মাইনুদ্দিনের পরিবারকে সরকার, জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শান্ত দেওয়ার জন্য আমরা সেখান যাই। জেলা প্রশাসনের পক্ষ থেকে এই ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা প্রদান করা হবে। এই সময় উপস্থিত ছিলেন, পিআইও মিল্টন দস্তিদার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সেন্দ্রায় যুব সমাজের উদ্যোগে মাদক বিরোধী মিনি ফুটবল টুর্নামেন্ট চাঁদপুরে ১১টির মধ্যে ৫ রেল স্টেশন বন্ধ, পরিত্যক্ত রেললাইন অবৈধ দখলে ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা, সময় ৫ ঘণ্টা পেশাদার সাংবাদিকতা চর্চার পরিবেশ তৈরিতে কাজ করছে সরকার এমপি আজিমের খুন নিয়ে মুখ খুললেন সেই মূল পরিকল্পনাকারী শাহীন ফিলিস্তিনকে স্বীকৃতি দিয়েছে জাতিসংঘের ১৪৩ দেশ মতলব উত্তরে বিভিন্ন বাজারে বিক্রি হচ্ছে অপরিপক্ক লিচু হাইমচরে নদী ভাংতি শত পরিবারের মাঝে জেলা পরিষদের শ্যালো টিউবওয়েল বিতরণ  মতলব উত্তরে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কচুয়ায় অগ্নিকাণ্ডে ১৮ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই চাঁদপুরে কৃষি ব্যাংকের ভেতর থেকে নিরাপত্তা প্রহরীর মরদেহ উদ্ধার ইংরেজি রচনা প্রতিযোগিতায় দেশসেরা হলেন মতলবের সানিয়া পরীর থেকে অনেক কিছু শেখার আছে : রাজ ১৫ দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির খণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, উঠে এলো চাঞ্চল্যকর তথ্য ফলাফলের পর গ্রামে গিয়ে তোপের মুখে পড়ে ক্ষমা চাইলেন ভাইস চেয়ারম্যান বাগান থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, ২ নারী আটক ট্রেনে এবার শুয়ে যাওয়া যাবে কক্সবাজার এমপি আনোয়ারুল আজিমের লাশ কলকাতা থেকে উদ্ধার নাউরী আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা