মতলবে পানিতে ডুবে শিশুর প্রাণহানি

মাহফুজ মল্লিক
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২০ | ৮:৩২
মাহফুজ মল্লিক
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২০ | ৮:৩২
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার ডিঙ্গাভাঙ্গা গ্রামে আজ মঙ্গলবার দুপুরে পুকুরের পানিতে ডুবে একটি শিশু (৫) মারা গেছে। তার নাম মো. শিহাব মিয়া। শিশুটি ওই গ্রামের সুজন মিয়ার পুত্র। শিশুটির মা বিদেশে থাকেন এবং বাবা কাজ করেন খুলনায়।

সে (শিহাব) ডিঙ্গাভাঙা গ্রামেই নানার বাড়িতে থাকত। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুর একটায় বাড়ির উঠানে বল নিয়ে খেলতে খেলতে সবার অগোচরে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে যায় সে। অনেক খোঁজাখুঁজির পর ওই পুকুরের পানিতে তার ভাসমান নিস্তেজ দেহ দেখতে পান নানার পরিবারের লোকজন।

তাঁরা সেখান থেকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় সে। মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, খবর পেয়ে তাঁর থানা-পুলিশের এসআই মো. সুমনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
ঈদ স্পেশাল ট্রেন চলাচল শুরু ঈদে ট্রাফিক শৃঙ্খলা-যানজট এড়াতে ২২ দফা নির্দেশনা পুলিশের বছরে দশ হাজার বেকারকে প্রশিক্ষণ দিয়ে চাকরির ব্যবস্থা করবে আস-সুন্নাহ ফাউন্ডেশন কুয়েতে ভবনে ভয়াবহ আগুন, নিহত অন্তত ৩৯ চাঁদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ, অটোরিকশা চালক নিহত প্রেমের বিয়ে, ইতালি যাওয়া স্ত্রী’র পরকীয়া মানতে পারেনি ইসমাইল মা-বাবাকে একসাথে হারালো ‘জমজ তিন সন্তান’ হাজীগঞ্জের সিএনজি পিকআপ সংঘর্ষে চারজন আহত জমে উঠছে মতলব উত্তরের কোরবানির পশুর হাট চাঁদপুরে ২৮ ধরণের দেশীয় ফল নিয়ে পুলিশের গ্রীষ্মকালীন উৎসব চাঁদপুরে বিক্রয় প্রতিনিধিকে অজ্ঞান করে টাকা ছিনতাই মতলব দক্ষিণ পানিতে ডুবে দুই বোনের মৃত্যু ১৭ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজারগাঁও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গর্ভবতী নারী ও শাশুড়িকে পিটিয়ে রক্তাক্ত হাজীগঞ্জে বালুবাহী পিকআপ ও সিএনজি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত, এতিম হয়ে গেল তিন সন্তান জব্দ হওয়া হাজারো যানবাহন খোলা আকাশের নিচে, রাজস্ব হারাচ্ছে সরকার ঈদের আগেই প্রধানমন্ত্রীর উপহারের ঘরে উঠছে ১৮ হাজার পরিবার চাঁদপুরের পশুর হাট: আলোচনায় ফরিদগঞ্জের ১৫ লাখ টাকার ‘জায়েদ খান’ মতলবে ঈদ সামনে রেখে গরুকে খাওয়ানো হচ্ছে নিষিদ্ধ ওষুধ