বীর মুক্তিযোদ্ধা রাজনীতিবিদ ইসমাইল হোসেন বেঙ্গলের মৃত্যুতে শোক

আনিছুর রহমান সুজন
আপডেটঃ আগস্ট ৩১, ২০২০ | ৬:৫১
আনিছুর রহমান সুজন
আপডেটঃ আগস্ট ৩১, ২০২০ | ৬:৫১
Link Copied!
বীর মুক্তিযোদ্ধা এলডিপির প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান ইসমাইল হোসেন বেঙ্গল এর মৃত্যুতে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির বেপারী শোক প্রকাশ করেছেন।
তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। এক শোকবার্তায় সংগঠনের পক্ষ থেকে তার বরেণ্য বর্ণাঢ্য জীবনী উপস্থাপন করা হয়। বলা হয় স্বাধীনতা সংগ্রামে তিনি দেশের জন্য বিরল দৃষ্টান্ত স্থাপন করেন পাশাপাশি রাজনৈতিক নেতা হিসেবে বিভিন্ন সংগঠনের সাথে দীর্ঘদিন সুনামের সহিত দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য গত কয়েকদিন যাবত ইসমাইল হোসেন বেঙ্গল করোনা আক্রান্ত হয়ে ঢাকা গ্রীন লাইফ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় সোমবার দুপুরে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি