মতলবের কালিয়াইশ গ্রামের শাহজাহান প্রধানের ছোবলে এলাকাবাসী অতিষ্ঠ

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২৮, ২০২০ | ১১:৩৩
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ আগস্ট ২৮, ২০২০ | ১১:৩৩
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কালিয়াইশ গ্রামের শাহজাহান প্রধানের নানা কর্মকান্ডে ও অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। মাদক ব্যবসা,নারী কেলেঙ্কারি,জুয়ার আসর ও দরবার- কারবারসহ এমন কোন কাজ নাই যে তিনি করেন না। এমন অভিযোগ শাহজাহান প্রধানের বিরুদ্ধে।

নাম প্রকাশ না করা শর্তে এক মহিলা বলেন,তিনি যেসব মহিলাাদের স্বামী প্রবাসে থাকে তাদের সাথে বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের সর্বস্ব লুটে নেন।তার একটি ছেলেও এলাকার বিভিন্ন কর্মকান্ডে জড়িয়ে পড়ায় বর্তমানে জেলহাজতে রয়েছেন। কেউ তার বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ করার সাহস পাচ্ছে না। তাই এক ভুক্তভোগী মহিলা সাংবাদিকদের নিকট এর প্রতিকার চেয়ে অভিযোগ করেছেন।

এ ব্যাপারে শাহজাহান প্রধানের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা এবং ষড়যন্ত্রমুলক।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি