মতলব দক্ষিণে অগ্নিকান্ডে তিনটি ঘর পুড়ে ছাই

মতলব দক্ষিণ প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ২৭, ২০২০ | ৪:১০
মতলব দক্ষিণ প্রতিনিধি
আপডেটঃ আগস্ট ২৭, ২০২০ | ৪:১০
Link Copied!
  • মতলব দক্ষিণে অগ্নিকান্ডে তিনটি ঘর ভূস্মিভূত,দু’লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষত

মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের চাপাতলী গ্রামের আকবর আলী প্রধানীয়া বাড়ির মিজান প্রধানের বসতঘরসহ তিনটি ঘর অগ্নিকান্ডে ভস্মিভূত হয়েছে।

এতে দু’লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি ও প্রায় ১৫ লক্ষ টাকার জিনিসপত্র আগুনে পুড়ে যাওয়া থেকে উদ্ধার করা গেছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার থেকে জানা গেছে।

২৭ আগস্ট বৃহস্পতিবার ভোর ৬ টায় এ ভয়াবহ অগ্নিকান্ড ঘটে। আগুন নিভাতে গিয়ে মিজান প্রধানসহ আরও তিন ব্যক্তি আহত হয়।

বিজ্ঞাপন

জানা যায়, ওই দিন ভোরে মিজান প্রধানের স্ত্রী তাদের বসতঘরের কোণে আগুনের কুন্ডলী দেখে ডাক চিৎকার দিলে বাড়ির ও আশপাশের লোকজন আসে। মুহুর্তের মধ্যে আগুন পাশের দু’ টি রান্না ঘরে ছড়িয়ে পড়ে। অল্প সময়ের মধ্যে ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা উপস্থিত হয়। পরে তাদের ও স্থানীয় জনগনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।

মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার আসাদুজ্জামান নূর বলেন, আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে আগুনে পুড়ে যাওয়া থেকে প্রায় ১৫ লক্ষ টাকার জিনিসপত্র উদ্ধার করা যায়।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি