মতলব শ্রীরায়েরচর-ঢাকা ও পেন্নাই সড়ক বাঁক সরলীকরণ একনেকে অনুমোদন

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১৮, ২০২০ | ১০:৫৫
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১৮, ২০২০ | ১০:৫৫
Link Copied!

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শ্রীরায়েরচর – ঢাকা এবং মতলব পেন্নাই সড়কের বাঁক সড়লীকরণ করে জেলা মহাসড়ককে উন্নতি করার লক্ষ্যে ৫২৪ কোটি ৩৭ লাখ টাকার একটি মেগা প্রকল্প অনুমোদন করেছে সরকার।

এর ফলে ঢাকার সাথে চাঁদপুরের সড়ক দূরত্ব কমে আসবে প্রায় ৭২ কিলোমিটার। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় প্রকল্পটি বাস্তবায়ন করবে।

মঙ্গলবার (১৮) আগস্ট এ সংক্রান্ত একটি প্রকল্প জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় অনুমোদন করা হয়েছে।

বিজ্ঞাপন

দাউদকান্দি-গোয়ালমারী-শ্রীরায়েরচর (কুমিল্লা)-মতলব উত্তর (ছেংগারচর) জেলা মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততায় উন্নতিকরণ সহ এই প্রকল্পে খরচ হবে ৫২৪ কটি ৩৭ লাখ টাকা। প্রকল্পটি চলিত বছর জুলাই মাস থেকে ২০২৩ সালের জুন সময়ে বাস্তবায়নকাল ধরা হয়েছে। একনেক চেয়ারপারসন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এ অনুমোদন দেয়া হয়। এতে করে চাঁদপুরসহ আশেপাশে জেলাগুলো এ সড়কপথের সুবিধা পাবে।

চাঁদপুর, মতলব বাসীর দীর্ঘদিনের এই আশা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরন করায় ।

চাঁদপুর-২ সংসদীয় আসন এডভোকেট, নুরুল আমিন রুহুল এমপি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক ও সেতু মন্ত্রী কে মতলব বাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
দশ মিনিটে বিয়ে ১ মিনিটে বিচ্ছেদ নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে দুই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবার মান নিয়ে নানা প্রশ্ন!! আগামীকাল হাজীগঞ্জ’সহ ২৪ উপজেলায় ভোট হবে ইভিএমে বাংলাদেশি বংশোদ্ভূত জাহিন কোরআন প্রতিযোগিতায় প্রথম ইরানের নতুন পররাষ্ট্রমন্ত্রী আলী বাগেরি কানি উড়োযান বিধ্বস্ত হয়ে মারা যান যেসব রাষ্ট্র ও সরকার প্রধানরা প্রেসিডেন্টের মৃত্যুতে ইরানে এক সপ্তাহ খেলা স্থগিত কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর চাঁদপুরে তিন উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে সরঞ্জাম চাঁদপুরে নির্বাচনী আইনশৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং প্যারেড চাঁদপুরে নদী উপকূলীয় নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহ ১৩ ম্যাজিস্ট্রেট :  ১৫ মোবাইল টিম ও ২ প্লাটুন বিজিবি মাঠে বজ্রপাতে ৩ শ্রমিকের মৃত্যু, আহত ৪ প্রেমিকা বিয়ের চাপ দেওয়ায় ভারতে পালালেন ছাত্রলীগ নেতা লঘুচাপ ও বৃষ্টি নিয়ে আবহাওয়ার নতুন বার্তা তাপদাহে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস পরিচালনায় নতুন নির্দেশনা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত চাঁদপুর বিচার বিভাগের বিরুদ্ধে মিথ্যা প্রচার, থানায় জিডি