মতলবে শোক দিবসে যা যা করবেন এমপি রুহুল

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১৪, ২০২০ | ১:১৩
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১৪, ২০২০ | ১:১৩
Link Copied!

১৫ আগষ্ট ২০২০ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মতলব উত্তর- মতলব দক্ষিণ উপজেলার ৪ দিনের কর্মসূচীতে অংশগ্রহণ করতে শনিবার নিজ বাড়ীতে আসবেন , চাঁদপুর -২ (মতলব উত্তর-দক্ষিন) এর সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন । এমপির ৪ দিনের কর্মসূচির মধ্য রয়েছে –
(১) ১৪/০৮/২০২০ ইং শুক্রবারঃ
(ক) দুপুর ১ঃ৩০ মিনিটে মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়নের রায়েরকান্দি গ্রামের তপাদার বাড়ী জামে মসজিদে জুম্মা নামাজ আদায় ও ১৫ আগষ্ট উপলক্ষে মিলাদে অংশগ্রহণ।
(খ) বিকাল ৪ঃ০০ টায় মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের পাঠান বাজারে ১৫ আগষ্ট উপলক্ষে আলোচনা সভা।
(২) ১৫/০৮/২০২০ ইং শনিবারঃ
(ক) সকাল ৯ঃ০০ টায় মতলব উত্তর উপজেলার নাউরী আহাম্মদীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ আগষ্ট উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও খাবার (তবারক) বিতরনের উদ্ধোধন।
(খ) সকাল ১০ঃ০০ টায় মতলব উত্তর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।
(গ) সকাল ১০ঃ৩০ মিনিটে ছেংগারচর পৌর আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা ও মিলাদে অংশগ্রহণ।
(ঘ) দুপুর ১২ঃ০০ টায় জহিরাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে দোয়া, নেতা কর্মী ও দুস্থ্যদের মাঝে খাবার ও শাড়ী কাপড় বিতরন।
(ঙ) দুপুর ১ঃ৩০ মিনিটে নতুন বাজার জামে মসজিদে জোহরের নামাজ আদায় ও দোয়ায় অংশগ্রহণ এবং আমীর শপিং কমপ্লেক্সে এর অডিটোরিয়ামে তাবারক বিতরন।
(৩) ১৬/০৮/২০২০ ইং রবিবারঃ
(ক) দুপুর ১ঃ৩০ মিনিটে মতলব উত্তর উপজেলার গজরা শিল্পকলা একাডেমিতে মতলব উত্তর যুবলীগ কর্তৃক আয়োজিত ১৫ আগষ্টের আলোচনা সভা, মিলাদ মাহফিল ও খাবার বিতরন।
(৪) ১৭/০৮/২০২০ ইং সোমবারঃ
(ক) সকাল ১১ টায় মতলব দক্ষিন উপজেলা অডিটোরিয়ামে ১৫ আগষ্ট বঙ্গবন্ধুরশাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,নেতাকর্মী ও স্থানীয় জনসাধারনের মাধ্যে মাস্ক বিতরন এবং দুপুর ১ঃ৩০ মিনিটে মতলব বাজার শাহী জামে মসজিদে মিলাদে অংশগ্রহণ ও তাবারক বিতরণ।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম