জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় মতলবে ১২ ইউপি চেয়ারম্যান অনুপস্থিত

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ৯:৩৬
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ৯:৩৬
Link Copied!

মতলব উত্তর উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনকল্পে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

সভায় উপজেলার ১৪ টি ইউনিয়নের মধ্যে ১২ ইউপি চেয়ারম্যান অনুপস্থিত থাকায় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালনকল্পে প্রস্তুতি সভায় তারা অনুপস্থিত অথচ প্রত্যেক ইউনিয়ন চেয়ারম্যান নৌকার প্রতীকে নির্বাচিত হয়েছেন। তবে তারা কি কারণে অনুপস্থিত তা জানা যায়নি।

বিজ্ঞাপন

উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াতের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, ছেঙ্গারচর পৌর প্যানেল মেয়র আঃ মান্নান বেপারী, প্রাথমিক শিক্ষা অফিসার ইকবাল হোসেন ভূঞা, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা। এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন দপ্তরের প্রধান কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এম এ কুদ্দুস বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে ১৫ ই আগস্ট কালো রাত্রিতে তার সহ পরিবারকে নির্মমভাবে যারা হত্যা করেছে তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত ফাঁসি দিতে হবে। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই বাংলার মাটিতে জন্ম গ্রহন না করলে আমরা একটা স্বাধীন রাষ্ট্র হিসেবে কখনো পেতাম না। তাই সবাই মিলে বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে কাজ করে যাব।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম