মতলব দক্ষিণে ‘হেল্প এন্ড হোপ’ এর আত্মপ্রকাশ

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ৮:০৮
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ৮:০৮
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর এলাকায় “হেল্প এন্ড হোপ” নামক একটি স্বেচ্ছাসেবী। অলাভজনক ও অরাজনৈতিক সংগঠনের আত্বপ্রকাশ হয়েছে।গত ২ আগষ্ট বিকালে আশ্বিনপুর এলাকায় এক সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ‘হেল্প এন্ড হোপ’ নামক সংগঠনটির আত্বপ্রকাশ ঘটে।সংগঠনের প্রথম বার্ষিক সভায় সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

সাধারণ সম্পাদক
সভাপতি
উক্ত সভায় শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান এবং বিভিন্ন সামাজিক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। Help & Hope (হেল্প এন্ড হোপ) সংগঠনটি পরিচালনার ক্ষেত্রে সমাজের সকল স্তরের জনগনের সর্বাঙ্গীণ সহযোগিতা কামনা করছি। হেল্প এন্ড হোপ সংগঠনের সভায় ৪০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন (সোহাগ)সহ-সভাপতি মোঃ মইনুল হাশেম (অনি), সাখাওয়াত হোসেন, গোলাম রাব্বানী,সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেন (পিন্টু), সহ-সাধারণ সম্পাদক এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,অর্থসম্পাদক আবুল কালাম আজাদ (বাবু),সহ অর্থ সম্পাদক নূরুল আমিন, প্রচার, প্রকাশনা বিয়ক সম্পাদক সফিউল্লাহ, দপ্তর সম্পাদক মোঃ সাইয়েদুল মুরসালিন (বোরহান), চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ তানজির হাসান, ডাঃ ইব্রাহিম খলিল, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. শাহাদাত হোসেন আদিল,তথ্য ও গবেষণা, সমাজকল্যাণ সম্পাদক হারিছ মোহাম্মদ সরকার,ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু ইউসুফ মনা,মহিলা বিষয়ক সম্পাদক মেহেরুন্নেছা সুমি,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরা হোসেন সুমন এবং সদস্য ২০ জন।

হেল্প এন্ড হোপ এর উপদেষ্টা পরিষদে রয়েছেন, মোঃ শাহ আলম, ব্যবস্থাপনা পরিচালক, ইন্টারলুপ বিডি লিঃ, ড. মেজবাহ উদ্দিন,প্রফেসর, চট্টগ্রাম ভেটেনারী এন্ড এনিমেল সাইন্স বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম, মোঃ সাইফুল ইসলাম (ফখরুল স্যার),সহকারী প্রফেসর, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ, নারায়ণপুর ডিগ্রি কলেজ, মো.মামুন সরকার, কনট্রোলার/সেলস ম্যানেজার বাংলাদেশ টেলিভিশন, মোঃ এনামুল হক (বশির), প্রশাসনিক কর্মকর্তা, জেলা পরিষদ, কুমিল্লা , মোঃ রিয়াজ উদ্দিন (ফরহাদ মৃধা),মোতোয়ালি, আশ্বিনপুর জামিয়া মুহাম্মাদিয়া দারুল উলুম মাদ্রাসা, মোঃ কামাল হোসেন (বকুল), স্বত্বাধিকারী, আইয়ান বিল্ডিং মেটেরিয়ালস।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম