মতলব দক্ষিণে ‘হেল্প এন্ড হোপ’ এর আত্মপ্রকাশ

মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ৮:০৮
মাহফুজ মল্লিক
আপডেটঃ আগস্ট ১১, ২০২০ | ৮:০৮
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর এলাকায় “হেল্প এন্ড হোপ” নামক একটি স্বেচ্ছাসেবী। অলাভজনক ও অরাজনৈতিক সংগঠনের আত্বপ্রকাশ হয়েছে।গত ২ আগষ্ট বিকালে আশ্বিনপুর এলাকায় এক সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ‘হেল্প এন্ড হোপ’ নামক সংগঠনটির আত্বপ্রকাশ ঘটে।সংগঠনের প্রথম বার্ষিক সভায় সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য কার্যকরী কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

সাধারণ সম্পাদক
সভাপতি
উক্ত সভায় শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান এবং বিভিন্ন সামাজিক কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। Help & Hope (হেল্প এন্ড হোপ) সংগঠনটি পরিচালনার ক্ষেত্রে সমাজের সকল স্তরের জনগনের সর্বাঙ্গীণ সহযোগিতা কামনা করছি। হেল্প এন্ড হোপ সংগঠনের সভায় ৪০ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। সংগঠনের সভাপতি সাখাওয়াত হোসেন (সোহাগ)সহ-সভাপতি মোঃ মইনুল হাশেম (অনি), সাখাওয়াত হোসেন, গোলাম রাব্বানী,সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেন (পিন্টু), সহ-সাধারণ সম্পাদক এনামুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন,অর্থসম্পাদক আবুল কালাম আজাদ (বাবু),সহ অর্থ সম্পাদক নূরুল আমিন, প্রচার, প্রকাশনা বিয়ক সম্পাদক সফিউল্লাহ, দপ্তর সম্পাদক মোঃ সাইয়েদুল মুরসালিন (বোরহান), চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ তানজির হাসান, ডাঃ ইব্রাহিম খলিল, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ কামাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. শাহাদাত হোসেন আদিল,তথ্য ও গবেষণা, সমাজকল্যাণ সম্পাদক হারিছ মোহাম্মদ সরকার,ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু ইউসুফ মনা,মহিলা বিষয়ক সম্পাদক মেহেরুন্নেছা সুমি,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরা হোসেন সুমন এবং সদস্য ২০ জন।

হেল্প এন্ড হোপ এর উপদেষ্টা পরিষদে রয়েছেন, মোঃ শাহ আলম, ব্যবস্থাপনা পরিচালক, ইন্টারলুপ বিডি লিঃ, ড. মেজবাহ উদ্দিন,প্রফেসর, চট্টগ্রাম ভেটেনারী এন্ড এনিমেল সাইন্স বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম, মোঃ সাইফুল ইসলাম (ফখরুল স্যার),সহকারী প্রফেসর, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ, নারায়ণপুর ডিগ্রি কলেজ, মো.মামুন সরকার, কনট্রোলার/সেলস ম্যানেজার বাংলাদেশ টেলিভিশন, মোঃ এনামুল হক (বশির), প্রশাসনিক কর্মকর্তা, জেলা পরিষদ, কুমিল্লা , মোঃ রিয়াজ উদ্দিন (ফরহাদ মৃধা),মোতোয়ালি, আশ্বিনপুর জামিয়া মুহাম্মাদিয়া দারুল উলুম মাদ্রাসা, মোঃ কামাল হোসেন (বকুল), স্বত্বাধিকারী, আইয়ান বিল্ডিং মেটেরিয়ালস।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কোটা আন্দোলন: সারাদেশে নিহত ১০, আহত পাঁচশতাধিক কোটা আন্দোলনে হতাহতের ঘটনা তদন্তে বিচারবিভাগীয় কমিটি গঠন সারাদেশে রেল যোগাযোগ বন্ধ আপিল বিভাগের শুনানি এগিয়ে আনার ব্যবস্থা হচ্ছে: আইনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ করবে শিক্ষার্থীরা অহেতুক কতগুলো মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী শাহরাস্তিতে কৃষকের জমি কেটে এক পরিবারের জন্য রাস্তা করলেন চেয়ারম্যান হাজীগঞ্জে শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া শাহরাস্তিতে কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী মতলবে রাতে রাস্তা কেটে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাবি, ৬টার মধ্যে হল ছাড়ার নির্দেশ ফরিদগঞ্জে পুষ্টি বাগান তৈরির উপকরণ বিতরণ দেশের সব স্কুল- কলেজ অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা আশুরার রোজার গুরুত্ব ও ফজিলত ফরিদগঞ্জে সম্পত্তি নিয়ে বহিরাগতদের দিয়ে সন্ত্রাসী হামলা: আহত ১২ চাঁদপুরে আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা, দুইপক্ষের ইটপাটকেল নিক্ষেপ: আহত ১০ বাবা-মার সম্মানের কথা বলে নিজেকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ঘোষণা কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ১২৪ ছাত্রলীগ নেতার পদত্যাগ