মতলববাসীকে এমপি নুরুল আমিন রুহুলের ঈদ শুভেচ্ছা

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৩১, ২০২০ | ১০:৫৭
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ৩১, ২০২০ | ১০:৫৭
Link Copied!

মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলাবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

তাঁর ব্যক্তিগত এপিএস এডভোকেট মোঃ লিয়াকত আলী সুমনের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সবাইকে রক্ষা পেতে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে মুসলিম জাতির সর্ববৃহৎ ধর্মীয় উৎসব উপভোগ করার অনুরোধ জানান মতলবের মাটিও মানুষের নেতা আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

অপরদিকে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার দলীয় নেতাকর্মীদেরকেও ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আলোচিত সেফুদার ভাই পানিতে ডুবে মারা গেছেন হাজীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত ৮০ জন মৎস্য চাষীকে  পোনা মাছ বিতরণ চাঁদপুরে পলিথিন ও পলিপ্রপাইলিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে সভা ফিনল্যান্ড কেন বিশ্বের সবচেয়ে সুখী দেশ? সচিবালয়ে ঢুকে পড়া অর্ধশতাধিক শিক্ষার্থী আটক চাঁদপুরে ৯ লাখ ১ হাজার মিটার জালসহ ২৭ জেলে আটক হাজীগঞ্জে আইদি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ: চালকের মৃত্যু কুমিল্লা সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে তিন ভারতীয় আটক ফের ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লেন ৭ কলেজ শিক্ষার্থীরা এইচএসসি ও সমমান পরীক্ষার ফল পুনরায় প্রকাশের দাবিতে পুলিশের বাধা উপেক্ষা করে সচিবালয়ে শতাধিক শিক্ষার্থী ছাত্র আন্দোলনে নিহত-আহতদের যথাযথ ক্ষতিপূরণ কেন নয়? রাষ্ট্রপতির ‘সম্ভাব্য বিদায়’ নিয়ে কী ঘটছে কচুয়ায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত  কবি জীবনানন্দ দাশ স্মরণে চাঁদপুর লেখক পরিষদের সাহিত্যপাঠ ও আলোচনা তিন বছর পর ১ ভোটে পরাজিত প্রার্থী ৩ ভোটে জয়ী শাহরাস্তিতে গ্রেফতার এড়াতে পানিতে ঝাঁপ দিয়ে আসামীর মৃত্যু চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত দেশের অর্থনীতিতে চাঁদপুরের চার তারুণ্যের অবদান: আস্থা গ্রুপের সাফল্য জুলাই-আগস্টে হতাহতদের জন্য পর্যাপ্ত ক্ষতিপূরণ চায় হাইকোর্ট পদ ছাড়তে রাষ্ট্রপতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম