মতলব দক্ষিণে আরো ৯ জনের করোনা পজেটিভ

মাহফুজ মল্লিক
আপডেটঃ জুলাই ২৫, ২০২০ | ৫:০৭
মাহফুজ মল্লিক
আপডেটঃ জুলাই ২৫, ২০২০ | ৫:০৭
Link Copied!

মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ৯ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ১শ ৮২ জন করোনা রোগী শনাক্ত হলো। আজ ২৫ জুলাই শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২১জুলাই ১৬ জনের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। আজ নতুন করে ৯ জনের করোনা পজেটিভ ও ৭ জনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

নতুন করে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে পৌরসভার কলাদী এলাকার ৩, চরমুকুন্দি এলাকার ২ জন, বাইশপুর এলাকার ১জন, উপজেলার ডিঙ্গাভাঙ্গা গ্রামের ১ জন,পুটিয়া গ্রামের ১ জন, ও ঘোড়াধারী গ্রামের ১ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

বিজ্ঞাপন

এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। গত ১৪ মে উপজেলায় করোনার সংক্রমণ শুরু হয়। বর্তমানে দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। চাঁদপুরের উপজলাগুলোর মধ্যে মতলব দক্ষিণে এখন শনাক্তের সংখ্যা বেশি। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার বেশী বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে মানুষ অবহেলা করায় আক্রান্তের সংখ্যা আমাদের এখানে দিন দিন বাড়ছে। তাই জনসাধারণের আরও সচেতন হয়ে স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব ও জনসমাগম এড়িয়ে চলতে তিনি আহবান জানান। এছাড়া জনসাধারণকে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রশাসনের অভিযান চলমান রয়েছে।
তিনি বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউন করাসহ আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা সকলেই নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।

ইব্রাহীম খান রনির ঈদ শুভেচ্ছা

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত কামরুলের মৃত্যু সৈয়্যদ আহমদ সিরিকোটি (রাহ.)’র ৬৫ তম ওফাত বার্ষিকী উপলক্ষে আলোচনা ওরস মোবারক ও মাহফিল হজ্ব যাত্রীদের জন্য বাবুরহাটে সানমুন ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর আলোচনা ও দোয়া রেমালের তাণ্ডব, কুয়াকাটায় একজনের মৃত্যু ঘণ্টায় ১৩ কিলোমিটার গতিতে এগোচ্ছে রেমাল, আঘাত রাতে হাজীগঞ্জের মিতু হত্যা মামলায় আসামীর মৃত্যুদন্ড আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ উপকূলের নদ-নদীতে বেড়েছে পানি, তলিয়ে গেছে সুন্দরবন ঘূর্ণিঝড় রেমাল : স্কুল বন্ধ থাকা নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী টেন্ডার ছাড়া স্কুলের রড বিক্রি করলেন প্রধান শিক্ষক কচুয়ায় চোরাইকৃত অটোরিক্সা’সহ গ্রেফতার চার চাঁদপুরে দালালের খপ্পরে পড়ে কিরগিস্তান, এখন দেশে আসার আকুতি চাঁদপুর থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ দৈনিক আদি বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এমরান হোসেন রাজন চাঁদপুরে রেমাল মোকাবেলায় সতর্কতায় নৌ-পুলিশ মেঘনায় নিষিদ্ধ জালে মাছ ধরায় ৫ জেলে আটক গলায় ফাঁস দিয়ে রুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান! ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, সংকেত বাড়লেও এখনো শান্ত উপকূল উপকূলীয় এলাকায় লঞ্চ চলাচল বন্ধের নির্দেশ